দুর্দান্ত সাউন্ড সহ নতুন ওয়্যারলেস স্পিকার নিয়ে এল Boat

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
দুর্দান্ত সাউন্ড সহ নতুন ওয়্যারলেস স্পিকার নিয়ে এল Boat

তুলনামুলক বড় Boat Stone 1400 স্পিকারে দুর্দান্ত আওয়াজ পাওয়া যাবে

হাইলাইট
  • Boat Stone 1400 ওয়্যারলেস স্পিকারের দাম 5,499 টাকা।
  • এই স্পিকারে রয়েছে একটি 70 মিমি প্রাইমারি ড্রাইভার
  • এক চার্জে সাত ঘন্টা চলতে পারবে এই ওয়্যারলেস স্পিকার

কম দামে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির জইন্য ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে Boat। ইতিমধ্যেই সাধ্যের মধ্যে একাধিক ওয়্যারলেস স্পিকার ও হেডসোন লঞ্চ করেছে কোম্পানিটি। এবার বাজেটের মধ্যে একটি প্রিমিয়াম ব্লুটুথ স্পিকার নিয়ে এল Boat Stone 1400। বিশাল এই ওয়্যারলেস স্পিকারের দাম 5,499 টাকা। ইতিমধ্যেই Amazon এ বিক্রি শুরু হয়েছে এই স্পিকার। কালো ও আর্মি গ্রিন রঙে পাওয়া যাচ্ছে Boat Stone 1400।

Boat Stone 1400 স্পিকারের প্রধান আকর্ষন 30W আউটপুট। এই দামে এই স্পিকারে সবথেকে জোরে আওয়াজ শোনা যাবে। এই স্পিকারে রয়েছে একটি 70 মিমি প্রাইমারি ড্রাইভার। সাথে রয়েছে একটি 30 মিমি ড্রাইভার। Bluetooth 4.2, AUX আর USB এর মাধ্যমে এই আপিকারে গান শোনা যাবে। ওয়াটার রেসিস্ট্যান্ট এই স্পিকার কাঁধে নিয়ে ঘুরে বেরানোর জন্য থাকছে একটি স্ট্র্যাপ।

Boat Stone 1400 স্পিকারে থাকছে একটি 2,500 mAh ব্যাটারি। এক চার্জে সাত ঘন্টা চলতে পারবে এই ওয়্যারলেস স্পিকার। USB Type-C পোর্টের মাধ্যমে এই স্পিকার চার্জ হবে। স্পিকারের উপরে বাটন থাকছে। এছাড়াও থাকছে দুটি ইকুয়ালাইজার মোড।

জোরে আওয়াজের জন্য জনপ্রিয় Boat Stone সিরিজের স্পিকারগুলি। LG PK3 আর PK5 স্পিকারগুলির সাথে প্রযোগীতার সম্মুখীন হবে Boat Stone 1400।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.