1,799 টাকায় নতুন ওয়্যারলেস হেডফোন নিয়ে এল Boat

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
1,799 টাকায় নতুন ওয়্যারলেস হেডফোন নিয়ে এল Boat

এক চার্জে Boat Rockerz 450 হেডফোনে 8 ঘন্টা গান শোনা যাবে

হাইলাইট
  • Boat Rockerz 450 হেডফোনে থাকছে Bluetooth 4.2 সাপোর্ট
  • রয়েছে একটি 40 মিমি ডাইনামিক ড্রাইভার
  • Rockerz 450 এর দাম 1,799 টাকা

বাজেট হেডফোন বাজারে গত কয়েক বছর ধরে ভারতে Boat বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই মুহুর্তে গোটা দেশে টপ সেলিং হেডফোনের অনেকগুলি Boat এর হেডফোন। এবার কোম্পানির জনপ্রিয় Rockerz সিরিজে নতুন হেডফোন নিয়ে এল ভারতের কোম্পানিটি। মঙ্গলবার এই সিরিজে লঞ্চ হয়েছে নতুন Boat Rockerz 450। Rockerz 450 এর দাম 1,799 টাকা।

Boat Rockerz 450 হেডফোনে থাকছে Bluetooth 4.2 সাপোর্ট। হেডফোনের ভিতরে থাকছে একটি 300 mAh ব্যাটারি। কোম্পানি জানিয়েছে এক চার্জে Rockerz 450 হেডফোনে 8 ঘন্টা গান শোনা যাবে। বড় ইয়ারকাপের জন্য সহজের কানের উপরে বসবে এই বাজেট হেডফোন। Rockerz 450 এর ভিতরে রয়েছে একটি 40 মিমি ডাইনামিক ড্রাইভার। তবে শুধুমাত্র Bluetooth নয় AUX কেবেল ব্যবহার করেও এই হেডফোন ব্যবহার করা যাবে।

ম্যাট ব্ল্যাক ফিনিশের এই হেডফোন মাইক্রো ইউএসবি পোর্টের মাধ্যমে চার্জ হবে। কোম্পানি জানিয়েছে Rockerz 450 হেডফোনে ‘এক্সট্রা পাওয়ারফুল বাস' পাওয়া যাবে। এছাড়াও থাকছে প্যাসিভ নিয়েজ আইসোলেশান। তবে হেডফোনের সাথে কোন AUX কেবেল দিচ্ছে না কোম্পানি। তাই তারের মাধ্যমে এই হেডফোনে গান শুনতে আলাদা AUX কেবেল কিনতে হবে।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন