সাধ্যের মধ্যে নতুন হেডফোন নিয়ে এল Boat

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সাধ্যের মধ্যে নতুন হেডফোন নিয়ে এল Boat

Boat Bassheads 950 হেডফোনে থাকছে 3.5 মিমি অডিও জ্যাক কানেক্টিভিটি

হাইলাইট
  • Boat Bassheads 950 এর দাম 1,299 টাকা
  • থাকছে 3.5 মিমি অডিও জ্যাক কানেক্টিভিটি
  • কালো ও রূপালি রঙে পাওয়া যাবে এই হেডফোন

এই মুহুর্তে ভারতের অন্যতম জনপ্রিয় হেডফোন ব্র্যান্ড Boat। গত কয়েক বছরে সাধ্যের মধ্যে একের পর এক দুর্দান্ত হেডফোন লঞ্চ করে ভারতবাসীর মন জিতেছে কোম্পানিটি। এবার আরও একটি বাজেট হেডফোন নিয়ে এল Boat। কোম্পানির এন্ট্রি লেভেল Bassheads সেগমেন্টে নতুন এই হেডফোন লঞ্চ হয়েছে। নতুন Boat Bassheads 950 এর দাম 1,299 টাকা।

Boat Bassheads 950 হেডফোনে থাকছে 3.5 মিমি অডিও জ্যাক কানেক্টিভিটি। খুব সহজেই এই হেডফোনের অডিও কেবেল খুলে ফেলা সম্ভব। তাই রাস্তায় চলাফেরা করার সময় সহজেই ব্যাগে ভরে নেওয়া যাবে এই হেডফোন। Bassheads 950 হেডফোনে 20-200 Hz তরঙ্গদৈর্ঘ্যের শব্দ শোনা যাবে। এছাড়াও হ্যন্ডস ফ্রি কলিং এর জন্য থাকছে একটি মাইক্রোফোন।

Boat Bassheads 950 হেডফোনে থাকছে মেটাল ফিনিশ। থাকছে একটি 40 মিমি ডাইনামিক ড্রাইভার। কালো ও রূপালি রঙে পাওয়া যাবে এই হেডফোন।

সম্প্রতি প্রায় প্রতি সপ্তাহেই নতুন প্রোডাক্ট  লঞ্চ করছে Boat। সম্প্রতি লঞ্চ হয়েছে Boat Airdopes 411 ট্রুলি ওয়ারলেস ইয়ারফোন আর Boat Stone 1400 ওয়্যারলেস স্পিকারগুলি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.