তারের ঝামেলা থেকে মুক্তি, সম্পূর্ণ ওয়্যারলেস ইয়ারফোন নিয়ে এল Boat

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
তারের ঝামেলা থেকে মুক্তি, সম্পূর্ণ ওয়্যারলেস ইয়ারফোন নিয়ে এল Boat

Boat Airdopes 411 এর দাম মাত্র 2,999 টাকা

হাইলাইট
  • Boat Airdopes 411 এর দাম মাত্র 2,999 টাকা
  • চার্জিং কেস এ রয়েছে একটি 500 mAh ব্যাটারি
  • একবার ফুল চার্জে 3.5 ঘন্টা গান শোনা যাবে

ক্রমশ জনপ্রিয় হচ্ছে ‘ট্রু ওয়্যারলেস ইয়ারফোন'। আগে অনেক বাশি দামে এই ধরনের ইয়ারফোঙ্গুলি পাওয়া গেলেও সম্প্রতি ক্রমশ সস্তা হতে শুরু করেছে সম্পূর্ণ ওয়্যারলেস ইয়ারফোনগুলি। এবার অবিশ্বাস্য দামে সম্পূর্ণ ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করল Boat। Boat Airdopes 411 এর দাম মাত্র 2,999 টাকা। ইতিমধ্যেই Amazon থেকে বিক্রি শুরু হয়েছে এই প্রোডাক্ট।

Boat Airdopes 211 এর থেকে Boat Airdopes 411 ইয়ারফোনে ভালো ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে। প্রত্যেকটি ইয়ারবাডে রয়েছে একটি 50 mAh ব্যাটারি। চার্জিং কেস এ রয়েছে একটি 500 mAh ব্যাটারি। Boat জানিয়েছে চার্জিং কেস থেকে মোট চার বার চার্জ করে নেওয়া যাবে ইয়ারবাডগুলি। একবার ফুল চার্জে 3.5 ঘন্টা গান শোনা যাবে।

Boat Airdopes 411 এ থাকছে Bluetooth 5.0 সাপোর্ট। ইয়ারফোনের ভিররে রয়েছে 6 মিমি ডাইনামিক ড্রাইভার। ওয়াটার রেসিস্ট্যান্সের জন্য রয়েছে IPX4 সার্টিফিকেশন। ইয়ারফোনের সাথে থাকা বাটনের সাহায্যে প্লে ব্যাক কন্ট্রোল করা যাবে। Boat Airdopes 411 চার্জিং কেস এ ব্যাটারি লেভেল দেখানোর জন্য থাকছে LED।

এই মুহুর্তে ভারতে অন্যতম সস্তা ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোন Boat Airdopes 411। Amazon এ এই প্রোডাক্ট কিনতে খরচ হবে 2,999 টাকা। সম্প্রতি লঞ্চ হওয়া Blaupunkt BTW01 এর সাথে প্রতিযোগীতার সম্মুখীন হবে Boat Airdopes 411।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন