মধ্যবিত্তের সাধ্যের মধ্যে নতুন ওয়্যারলেস হেডফোন নিয়ে এল Blaupunkt

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মধ্যবিত্তের সাধ্যের মধ্যে নতুন ওয়্যারলেস হেডফোন নিয়ে এল Blaupunkt

Blaupunkt BH-21 এর দাম 2,999 টাকা

হাইলাইট
  • থেকে 2,999 টাকা দামে ভারতে বিক্রি শুরু হয়েছে Blaupunkt BH-21
  • ড্রাইভার। নতুন এই হেডফোনের ওজন 399 গ্রাম
  • হেডফোনের ভিতরে থাকছে 500 mAh ব্যাটারি

ভারতে নতুন ওয়্যারলেস হেডফোন লঞ্চ করেছে জার্মান অডিও কোম্পানি Blaupunkt। সম্প্রতি কোম্পানির ওয়েবসাইটে BH-21 ব্লুটুথ হেডফোনটি দেখা গিয়েছে। নতুন এই হেডফোনে রয়েছে ওভার দ্য ইয়ার ডিজাইন। থাকছে একগুচ্ছ অডিও মোড। Amazon.in থেকে 2,999 টাকা দামে ভারতে বিক্রি শুরু হয়েছে Blaupunkt BH-21।

Blaupunkt BH-21 ওয়্যারলেস ব্লুটুথ হেডফোনে রয়েছে 40 মিমি ড্রাইভার। নতুন এই হেডফোনের ওজন 399 গ্রাম। হেডফোনের ভিতরে থাকছে 500 mAh ব্যাটারি। ওভার দ্য ইয়ার ডিজাইনের এই হেডফোনে জন্য দীর্ঘ সময় একটানা গান শুনলেও কষ্ট হবে না। ফোন ধরা, ভলিউম কন্ট্রোল, মিডিয়া প্লে ব্যাক এর জন্য থাকছে বিশেষ বাটন। বিভিন্ন ইকুয়ালাইজার মোড বদল করার জন্য এই হেডফোনে একটি বিশেষ বাটন ব্যবজার করেছে Blaupunkt।

Blaupunkt BH-21 হেডফোনে থাকছে Bluetooth 5.0 কানেক্টিভিটি। AUX কেবেল ব্যবহার করেও এই হেডফোনে গান শোনা যাবে। কোম্পানি জানিয়েছে এক চার্জে 24 ঘন্টা গান শোনা যাবে। 20 Hz থেকে 20,000 Hz তরঙ্গদৈর্ঘ্যের শব্দ শোনা যাবে এই হেডফোনে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.