'অলওয়েস অন রেটিনা ডিসপ্লে' সহ লঞ্চ হল Apple Watch Series 5

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
'অলওয়েস অন রেটিনা ডিসপ্লে' সহ লঞ্চ হল Apple Watch Series 5

Apple Watch বিক্রি শুরু হবে 27 সেপ্টেম্বর

হাইলাইট
  • Apple Watch Series 5 এর দাম শুরু হচ্ছে দাম 40,900 টাকা থেকে
  • 27 সেপ্টেম্বর ভারতে Apple Watch বিক্রি শুরু হবে
  • ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে প্রি-অর্ডার শুরু হয়েছে

মঙ্গলবার iPhone 11, iPhone 11 Pro, iPhone 11 Pro Max আর নতুন iPad ( 10.2 ইঞ্চি) ট্যাবলেটের সাথেই Apple Watch Series 5 লঞ্চ হয়েছে। নতুন জেনারেশান Apple Watch এ থাকছে একটি 'অলওয়েজ অন রেটিনা ডিসপ্লে'। Apple Watch Series 5 এ থাকছে একটি LTPO OLED ডিসপ্লে। আগে Apple Watch এ সময় দেখতে হয় কবজি নাড়িয়ে অথবা ট্যাপ করে ডিসপ্লে অন করতে হতো। নতুন জেনারেশনের Apple Watch এর ডিসপ্লে সব সময় অন থাকবে। ইতিমধ্যেই ভারতে Apple Watch Series 5 এর দাম প্রকাশ করেছে Apple।

ট্রিপল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হল iPhone 11 Pro আর iPhone 11 Pro Max

Apple Watch Series 5 এর দাম

ভারতে Apple Watch Series 5 এর GPS ভেরিয়েন্টের দাম 40,900 টাকা। GPS + সেলুলার ভার্সানে Apple Watch Series 5 কিনতে 49,900 টাকা খরচ হবে। 27 সেপ্টেম্বর ভারতে Apple Watch বিক্রি শুরু হবে। নতুন জেনারেশন লঞ্চের সাথেই ভারতে পুরনো Apple Watch এর দাম কমেছে। Apple Watch Series 3 এর GPS ভেরিয়েন্টের দাম কমে 20,999 টাকা হয়েছে। GPS + সেলুলার ভার্সানে Apple Watch Series ৩ কিনতে 29,900 টাকা খরচ হবে।

মঙ্গলবার থেকেই মার্কিন যুক্তরাষ্ট্রে Apple Watch Series 5 প্রি-অর্ডার শুরু হবে। 20 সেপ্টেম্বর মার্কিন যুক্ত্ররাষ্ট্র সহ 38 টি দেশে এই প্রোডাক্ট বিক্রি শুরু হবে।

ডুয়াল ক্যামেরা আর লিকুইড রেটিনা ডিসপ্লে সহ লঞ্চ হল iPhone 11

Apple Watch Series 5 স্পেসিফিকেশন

40 মিমি আর 44 মিমি ডায়ালে পাওয়া যাবে নতুন Apple Watch Series 5। এই ডিভাইসে একটি অলওয়েজ অন রেটিনা ডিসপ্লে থাকবে। Apple জানিয়েছে Apple Watch Series 5 এ LTPO OLED ডিসপ্লে প্রযুক্তি ব্যবহার হয়েছে। 60Hz আর 1 Hz রিফ্রেশ রেটে এই ডিসপ্লে কাজ করতে পারবে। কম রিফ্রেশ রেটএ ব্যবহারের জন্য সব সময় অন থাকলেও বেশি ব্যাটারি নষ্ট করবে না এই ডিসপ্লে।

রেটিনা ডিসপ্লে সহ লঞ্চ হল নতুন iPad (10.2 ইঞ্চি), দাম ও স্পেসিফিকেশন দেখে নিন

কানেক্টিভিটির জন্য Apple Watch Series 5 এ থাকছে Wi-Fi 802.11 b/g/n, Bluetooth v5.0 আর GPS/ GLONASS/ Galileo/ QZS। এক চার্জে 18 ঘন্টা চলবে এই স্মার্ট ওয়াচ। Apple Watch Series 5 এর স্পিকার আগের থেকে 50 শতাংশ বেশি আওয়াজ দেবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.