ঘুমের মধ্যে পেটে গেল Apple AirPods, তারপর কী হল?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ঘুমের মধ্যে পেটে গেল Apple AirPods, তারপর কী হল?

Photo Credit: AsiaWire

বেন সু নামের এক ব্যাক্তি ঘুমের মধ্যে ভুল করে নিজের AirPods মুখে দিয়ে গিলে নিয়েছিলেন

মজবুত বিল্ট কোয়ালিটির জন্য বিভিন্ন অ্যাপেল প্রোডাক্টের সুনাম রয়েছে। আরও একবার সেই কথা প্রমাণ করল সম্প্রতি এক ঘটনা। মানুষের পরিপাক নালী ঘুরে এসেও দিব্বি কাজ করছে Apple AirPods। তবে ভুলেও বাড়িতে এই কাজ করার চেষ্টা করবেন না।

সম্প্রতি তাইওয়ানের এক ব্যাক্তি ভুল করে একটি Apple AirPods খেয়ে নেন। বেন সু নামের ঐ ব্যাক্তি ঘুমের মধ্যে ভুল করে নিজের AirPods মুখে দিয়ে গিলে নিয়েছিলেন। সম্প্রতি ডেইলি মে এ প্রকাশিত এক রিপোর্টে সু জানিয়েছেন ঘুম থেকে উঠে তিনি নিজের ইয়ারবাড দুটি খুঁজে পাচ্ছিলেন না। এরপরে নিজের iPhone এর অ্যাপ থেকে AirPods খোঁজার চেষ্টা করার পরে সারা ঘর থেকে বিপ আওয়াজ শুনতে পান তিনি। কিছু সময় পরে উপলব্ধি করেন তার পাকস্থলি থেকে এই আওয়াজ আসছে।

এরপরে নিকটবর্তী সরকারি হাসপাতালে যান বেন। সেখানে ডাক্তাররা তার পেটে AirPods থাকার খবর নিশ্চিত করেন। মলের সাথে এই ওয়্যারলেস বের হওয়ার পরামর্শ্ন দেন ডাক্তাররা। বিফল হলে সার্জারির পরামর্শ দেন চিকিৎসকরা।

পরদিন মল ত্যাগ করার সময় তিনি নিজের AirPods দেখতে পান। তা ধুয়ে শুকোতে দেন বেন।

শুকনো হওয়ার পরে তিনি নিজের AirPods এ গান চালিয়ে চমকে যান। তখনও এই Airpods কাজ করছিল। বেন বলেন “41 শতাংশ চার্জ ছিল AirPods এ। যা অবিশ্বাস্য।”

এক ডাক্তার জানিয়েছেন, “AirPods এর খাপে লিথিয়াম ব্যাটারি থাকার কারনে এই ঘটনায় অনেক বড় ক্ষতি হতে পারত। লিথিয়াম ব্যাটারির সাথে সরাসরি সম্পর্কে এলে বিপজ্জনক হতে পারত এই ঘটনা।”

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.