10 ইঞ্চি ডিসপ্লে, Dolby সাউন্ড সহ ভারতে লঞ্চ হল Amazon Echo Show স্মার্ট ডিসপ্লে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
10 ইঞ্চি ডিসপ্লে, Dolby সাউন্ড সহ ভারতে লঞ্চ হল Amazon Echo Show স্মার্ট ডিসপ্লে

Amazon Echo Show এর দাম 22,999 টাকা

হাইলাইট
  • Amazon Echo Show এর দাম 22,999 টাকা
  • থাকছে একটি 10 ইঞ্চি HD ডিসপ্লে
  • Amazon Echo Show তে রয়েছে Dolby সাউন্ড, Bluetooth আর Wifi

ভারতে একের পর এক নতুন হার্ডওয়্যার নিয়ে আসছে Amazon। ইতিমধ্যেই ভারতে কোম্পানির Fire TV আর Echo স্মার্ট স্পিকার সিরিজের একাধিক প্রোডাক্ট বিক্রি করে মার্কিন কোম্পানিটি। এবার ভারতে এল Amazon এর স্মার্ট ডিসপ্লে Amazon Echo Show। Echo Show তে থাকছে 10 ইঞ্চি ডিসপ্লে আর ডলবি স্পিকার।

ভারতে Amazon Echo Show এর দাম 22,999 টাকা। ইতিমধ্যেই বিক্রি শুরু হয়েছে এই প্রোডাক্ট। শুধুমাত্র Amazon থেকেই কেনা যাবে Echo Show। গত বছর অক্টোবর মাসে মার্কিন দুনিয়ায় লঞ্চ হয়েছিল এই প্রোডাক্ট। অবশেষে ভারতে এল Amazon Echo Show।

Amazon Echo Spot এর মতোই কাজ করবে Echo Show। Echo Spot এ 2.5 ইঞ্চি বৃত্তাকার ডিসপ্লে থাকলেও Amazon Echo Show তে থাকছে একটি 10 ইঞ্চি HD ডিসপ্লে। নতুন এই ডিসপ্লে ব্যবহার করে একাধিক কাজ করা যাবে।

ডিসপ্লে ছাড়াও Amazon Echo Show তে রয়েছে Dolby সাউন্ড, Bluetooth আর Wifi। স্মার্ট হোম কন্ট্রোলে কাজে দেবে এই ডিভাইস। Echo Show তে রয়েছে আটটি মাইক্রোফোন। ভিডিও কল অথবা ভয়েস কলের সময় কাজে লাগবে এই মাইক্রোফোনগুলি।

Amazon Echo Show এর 10 ইঞ্চি ডিসপ্লেতে Amazon Prime Video থেকে সিনেমা ও টিভি শো দেখা যাবে। থাকছে Alexa সাপোর্ট। Amazon Prime Music, Ghana আর JioSaavn ব্যবহার করে এই ডিভাইসে গান শোনা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন