যে কোন স্পিকারকে স্মার্ট স্পিকার বানাবে এই ডিভাইস

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
যে কোন স্পিকারকে স্মার্ট স্পিকার বানাবে এই ডিভাইস

ভারতে Amazon Echo Input এর দাম 2,999 টাকা

হাইলাইট
  • 2018 সালের সেপ্টেম্বরে লঞ্চ হয়েছিল Amazon Echo Input
  • যে কোন স্পিকারকে স্মার্ট স্পিকার বানাবে এই ডিভাইস
  • দাম 2,999 টাকা

2018 সালের সেপ্টেম্বরে লঞ্চ হয়েছিল Amazon Echo Input। লঞ্চের সময় এই ডিভাইস ভারতে আনার প্রতিশ্রুতি দিয়েছিল মার্কিন কোম্পানিটি। অবশেষে ভারতে এল Amazon Echo Input। দাম 2,999 টাকা। Echo Input ব্যবহার করে যে কোন স্পিকারকে স্মার্ট স্পিকারে পরিনত করা যাবে।

 

আরও পড়ুন: মাউসের ভিতরেই আস্ত কম্পিউটার! অবাক গ্যাজেট নিয়ে কৌতুহল চরমে

 

Amazon Echo Input ব্যবহার করে যে কোন স্পিকারে Amazon Alexa অ্যাসিস্টেস্ট সাপোর্ট পাওয়া যাবে। ব্লুটুথ অথবা তার ব্যবহার করে বাড়ির অন্য স্পিকারের সাথে কানেক্ট করা যাবে Echo Input। এর পরে কন্ঠস্বরের মাধ্যমে ব্যবহার করা যাবে Alexa।

 

আরও পড়ুন: নিখুঁত ফিটনেস ট্যাকিং এ অদ্বিতীয় নতুন স্মার্ট স্নিকার

 

Amazon Echo Input লঞ্চ অফার

Amazon Echo Input এর সাথে JBL Go 2 স্পিকার কিনলে 1,499 টাকা ছাড় পাবেন। ছাড়াও Ultimate Ears Boom 3 আর Bose SoundLink Revolve এর সাথে সম্পূর্ণ বিনামূল্যে পাবেন Amazon Echo Input।

 

আরও পড়ুন: খেতে ভালোবাসেন? আপনার জন্য সুখবর নিয়ে এল Paytm

 

Amazon Echo Input স্পেসিফিকেশান

বৃত্তাকার Amazon Echo Input ডিভাইসটি 12.5 মিমি পাতলা। Echo Input এ রয়েছে দুটি বাটন। একটি ব্যবহার করে মাইক্রোফোন মিউট করা যাবে। অন্যটি Alexa অ্যাক্টিভেট করতে কাজে লাগবে। সারা ঘরের আওওয়ার আওঠিক ভাবে বোঝার জন্য এই ডিভাইসে ভারটি মাইক্রোফোন ব্যবহার করেছে Amazon। রয়েছে একটি LED লাইট। কানেক্টিভিটির জন্য থাকছে ব্লুটুথ। এছাড়াও একটি 3.5 মিমি পোর্ট রয়েছে এই ডিভাইসে। সেখানে স্পিকারের 3.5 মিমি জ্যাক কানেক্ট করা যাবে। পাওয়ার সাপ্লাই এর জন্য রয়েছে একটি micro-USB পোর্ট। Echo Input এর সাথে থাকছে একটি 5W পাওয়ার অ্যাডাপটার।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.