মধ্যবিত্তের সাধ্যের মধ্যে লঞ্চ হল নতুন ওয়্যারলেস ইয়ারফোন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মধ্যবিত্তের সাধ্যের মধ্যে লঞ্চ হল নতুন ওয়্যারলেস ইয়ারফোন

1More Piston Fit এ রয়েছে 10 মিমি ডাইনামিক ড্রাইভার আর Bluetooth 5.0 কানেক্টিভিটি

হাইলাইট
  • 1More Piston Fit এর দাম 3,999 টাকা
  • ইতিমধ্যেই 2,499 টাকার বিনিময়ে এই ইয়ারফোন প্রি-অর্ডার শুরু হয়েছে
  • রয়েছে 10 মিমি ডাইনামিক ড্রাইভার আর Bluetooth 5.0 কানেক্টিভিটি

ভারতে ওয়্যারলেস ইয়ারফোনের জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। সম্প্রতি বাজেট সেগমেন্টে একের পর এক ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ হয়েছে। এবার সেই বাজারে প্রবেশ করল 1More। নতুন 1More Piston Fit এর দাম 3,999 টাকা। ইতিমধ্যেই 2,499 টাকার বিনিময়ে এই নেকব্যান্ড স্টাইল ওয়্যারলেস ইয়ারফোন প্রি-অর্ডার শুরু হয়েছে।

প্রি-অর্ডার শুরু হলেও 16 অগাস্ট বিক্রি শুরু হবে Piston Fit। এই ইয়ারফোনে রয়েছে 10 মিমি ডাইনামিক ড্রাইভার আর Bluetooth 5.0 কানেক্টিভিটি। থাকছে IPX4 ওয়াটার রেসিস্ট্যান্ট সার্টিফিকেশন। ইয়ারফোন ব্যবহারের সময় ফোন নিয়ন্ত্রণ করার জন্য থাকছে একটি আলাদা বাটন। এছাড়া হ্যান্ডস ফ্রি কলিং এর জন্য থাকছে মাইক্রোফোন। এই ইয়ারফোন থেকে যুক্ত থাকা স্মার্টফোনের ভয়েস অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করা যাবে।

1More Piston Fit এর ভিতরে রয়েছে একটি 130 mAh ব্যাটারি। কোম্পানি জানিয়েছে এক চার্জে 8 ঘন্টা চলবে এই ইয়ারফোন। মাত্র 1 ঘন্টায় সম্পূর্ণ চার্জ করা যাবে Piston Fit। 1More এর অন্যান্য প্রোডাক্টের মতোই এই ইয়ারফোনের সাউন্ড টিউন করেছেন জার্মানির পুরস্কারজয়ী সাউন্ড ইঞ্জিনিয়ার লুকা বিনার্ডি।

অনলাইন ও অফলাইনে পাওয়া যাবে 1More Piston Fit। আপাতত 1More অনলাইন স্টোর আর Headphonezone.in থেকে 2,499 টাকায় এই ইয়ারফোন প্রি-অর্ডার করা যাচ্ছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.