Jio -র সাথে প্রতিযোগীতায় জলের দরে দিনে 1GB ডেটা দিচ্ছে Vodafone

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Jio -র সাথে প্রতিযোগীতায় জলের দরে দিনে 1GB ডেটা দিচ্ছে Vodafone

নির্বাচিত কিছু 4G সার্কেলের Vodafone প্রিপেড গ্রাহকদের জন্য সামনে এসেছে 119 টাকা প্ল্যান

হাইলাইট
  • 119 টাকায় দিনে 1GB ডেটা আর আনলিমিটেড কল দিচ্ছে Vodafone
  • এই প্ল্যানে 28 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে
  • নির্দিষ্ট কিছু সার্কেলের গ্রাহক এই প্ল্যান ব্যবহার করতে পারবেন

মাত্র 119 টাকায় দিনে 1GB ডেটা আর আনলিমিটেড কল দিচ্ছে Vodafone।  এই প্ল্যানে 28 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ইতিমধ্যেই কোম্পানির 169 টাকা প্রিপেড প্ল্যানে 1GB ডেটা আর আনলিমিটেড কলের সাথে দিনে 100 টি এস এম এস ও Vodafone Play অ্যাপ ব্যবহার করা যায়। 169 টাকা প্ল্যানের ভ্যালিডিটিও 28 দিন। আপাতত নির্দিষ্ট কিছু সার্কেলের Vodafone প্রিপেড গ্রাহক 119 টাকা প্ল্যান ব্যবহার করতে পারবেন।

 

আরও পড়ুন: ভ্যালিডিটি রিচার্জ সস্তা করল Vodafone Idea

 

Telecom Talk এ প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে নির্বাচিত কিছু 4G  সার্কেলের গ্রাহকরা 119  টাকা প্ল্যানের সুবিধা পাবেন।  এর সাথে থাকছে আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন 1GB ডেটা। 119 টাকা Vodafone প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। তবে এই প্ল্যানের সাথে  বিনামূল্যে কোন এসএমএস পাওয়া যাবে না।

 

আরও পড়ুন: Jio এফেক্ট! প্রিপেডে আরও বেশি ডেটা দিচ্ছে Vodafone

 

Vodafone গ্রাহকের মতোই নির্দিষ্ট কিছু সার্কেলের Idea গ্রাহকরা নতুন 119 টাকা প্লেন এর সুবিধা উপভোগ করতে পারবেন।  রিপোর্ট থেকে জানা গিয়েছে অন্ধ্রপ্রদেশ তেলেঙ্গানা এবং কেরালা সার্কেলে ইতিমধ্যেই এই অফার শুরু হয়েছে।

 

আরও পড়ুন: ভারতে স্মার্টজুতো লঞ্চ করছে Xiaomi

 

আমরা Vodafone ও Idea নেটওয়ার্কের 119 টাকা প্ল্যানের এর সত্যতা যাচাই করতে পারিনি। ইতিমধ্যেই এই বিষয়ে Vodafone কে প্রশ্ন করা হলেও এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত কোনো উত্তর মেলেনি।

 

আরও পড়ুন: মঙ্গলবার বিক্রি শুরু হল Samsung Galaxy M10 আর Galaxy M20

 

169 টাকা প্রিপেড প্ল্যানে 1GB ডেটা আর আনলিমিটেড কলের 7 দিনে 100 টি এস এম এস ও Vodafone Play অ্যাপ ব্যবহার করা যায়। 169 টাকা প্ল্যানের ভ্যালিডিটিও 28 দিন। এছাড়াও 169 টাকা প্ল্যানে Airtel গ্রাহকরা দিনে 1GB ডাটা ব্যবহার করতে পারবেন। এর সাথেই থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কলের সুবিধা। আর থাকছে দিনে 100 টি SMS। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন