এসে গেল Vodafone RedX, নতুন প্ল্যানে কী সুবিধা পাওয়া যাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এসে গেল Vodafone RedX, নতুন প্ল্যানে কী সুবিধা পাওয়া যাবে?

Vodafone RedX প্ল্যানের সাথে বিনামূল্যে এয়ারপোর্ট লাউঞ্জ অ্যাকসেস পাওয়া যাবে

হাইলাইট
  • Vodafone RedX প্ল্যানে মাসে 150GB ডেটা ব্যবহার করা যাবে
  • Netflix সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে
  • আনলিমিটেড লোকাল, ন্যাশনাল আর রোমিং ভয়েস কল করা যাবে

বৃহস্পতিবার নতুন লিমিটেড এডিশন RedX প্ল্যান নিয়ে এল Vodafone। শুধুমাত্র পোস্টপেড গ্রাহকদের জন্য নতুন প্ল্যান লঞ্চ হয়েছে। Vodafone RedX প্ল্যানে মাসে 999 টাকা খরচ হবে। এই জন্য 50 শতাংশ পর্যন্ত বেশি ডেটা স্পিড পাওয়া যাবে। এই প্ল্যানের সাথে 20,000 টাকা পর্যন্ত অতিরিক্ত সুবিধা পাওয়া যাবে। থাকছে ইন্টারন্যাশনাল রোমিং সার্ভিস, প্রিমিয়াম কাস্টমর সার্ভিস, এয়ারপোর্টে লাউঞ্জ অ্যাকসেস আর স্মার্টফোনে এক্সক্লিউসিভ ডিল।

Vodafone RedX প্ল্যানের সাথে Netflix সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এছাড়াও থাকছে বিনামূল্যে Amazon Prime, Zee5 আর Vodafone Play সাবস্ক্রিপশন। এছাড়াও 2,999 টাকা দামের আই-রোম প্ল্যান সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করা যাবে। এছাড়াও দেশের মধ্যে ও দেশের বাইরে প্রত্যেক ত্রৈমাসিকে বিনামূল্যে চারটি এয়ারপোর্ট লাউঞ্জ অ্যাকসেস পাওয়া যাবে।

Hotels.com থেকে হোটেল বুকিংয়ে 10 শতাংশ ছাড় পাওয়া যাবে। এছাড়াও নির্বাচিত কয়েকটি টিকিট বুকিংয়ে 10 শতাংশ ছাড় মিলবে। 2020 সালের 31 ডিসেম্বর পর্যন্ত অতিরিক্ত 5 শতাংশ ছাড় পাওয়া যাবে।

নির্বাচিত কয়েকটি Samsung ফোনে অতিরিক্ত ছাড় পাবেন Vodafone RedX গ্রাহকরা। প্রত্যেক ছয় মাসে দুটি ফোনে এই অফার পাওয়া যাবে।

Vodafone RedX প্ল্যানের সাথে আনলিমিটেড লোকাল, ন্যাশনাল আর রোমিং ভয়েস কল করা যাবে। 50 পয়সা প্রতি মিনিট থেকে আইএসডি কল করা যাবে। দিনে 100 টাকা লোকাল, ন্যাশনাল আর রোমিং এসএমএস ব্যবহার করা যাবে। এর সাথে থাকছে মাসে 150GB ডেটা ব্যবহারের সুবিধা। কোম্পানির দাবি অন্য গ্রাহকদের থেকে ডেটা ব্যবহারের সময় Vodafone RedX গ্রাহকরা 50 শতাংশ বেশি স্পিড পাবেন। এছাড়াও থাকছে প্রিমিয়াম কাস্টমার সার্ভিস।

আরও পড়ুন:

প্রিপেডে Jio-র থেকেও বেশি সুবিধা দিচ্ছে BSNL

মাত্র 30 টাকায় নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল Vodafone

প্রিপেডে দ্বিগুণ ডেটা অফার নিয়ে এল Vodafone

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.