Vodafone -এ এখনই 4GB অতিরিক্ত ডেটা পাবেন কীভাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Vodafone -এ এখনই 4GB অতিরিক্ত ডেটা পাবেন কীভাবে?

Vodafone এ অতিরিক্ত 4GB ডেটার ভ্যালিডিটি 10 দিন

হাইলাইট
  • 4G সিম আপগ্রেড করলে অতিরিক্ত 4GB ডেটা দিচ্ছে Vodafone Idea
  • বিহার ও ঝাড়খন্ড এবং মধ্যপ্রদেশ ও ছত্তিশগড় সার্কেলে এই সুবিধা পাওয়া যাবে
  • 10 দিন এই ডেটা বৈধ থাকবে

বিহার ও ঝাড়খন্ড এবং মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়  সার্কেলে নতুন 4G অফার শুরু করেছে Vodafone। এই দুই সার্কেলে গ্রাহক 4G  সিম আপগ্রেড করলে অতিরিক্ত 4GB ডেটা দিচ্ছে Vodafone Idea। প্রসঙ্গত ইতিমধ্যেই বিহার ও ঝাড়খন্ড সার্কেলে Idea -র  4G নেটওয়ার্ক ছিল।  এবার সেখানে 4G  পরিষেবা শুরু করল Vodafone। এখনও যেসব গ্রাহক 4G সিম আপগ্রেড করেননি  তারা নতুন 4G সিম নিলে অতিরিক্ত 4GB ডেটা পাবেন।

 

আরও পড়ুন: মাত্র 154 টাকায় ছয় মাস ভ্যালিডিটি দিচ্ছে Vodafone

 

বিহার ও ঝাড়খণ্ড সার্কেলের Vodafone Idea -র গ্রাহক সংখ্যা 95 লক্ষ। পাটনা, রাঁচি,  মুজাফফরপুর,  ধানবাদ,  বেগুসারাই,  জামশেদপুর,  ভাগলপুর,  বোকারো ও  দ্বারভাঙার Vodafone Idea গ্রাহকরা এবার 4G পরিষেবা ব্যবহার করতে পারবেন।  মধ্যপ্রদেশ ও ছত্তিশগড় সার্কেলে কোম্পানির গ্রাহক সংখ্যা 50 লক্ষ।  এই দুই রাজ্যে  ইন্দোর,  ভোপাল,  রায়পুর,  জবলপুর,  গোয়ালিয়র,  ভিলাই দূর্গ,  বিলাসপুর  এর মত শহরে শুরু হয়েছে Vodafone Idea -র 4G পরিষেবা।

 

আরও পড়ুন: Jio এফেক্ট! প্রিপেডে আরও বেশি ডেটা দিচ্ছে Vodafone

 

গ্রাহক 4G  সিম আপগ্রেড করলে মাত্র 4GB ডেটা দিচ্ছে Vodafone। 10 দিন এই ডেটা বৈধ থাকবে।  নিকটবর্তী Vodafone আউটলেটে এগিয়ে 4G সিম আপগ্রেড করা যাবে।  নতুন সিম চালু হওয়ার পর এই গ্রাহকের অ্যাকাউন্টে নিজে থেকেই অতিরিক্ত 4GB ডেটা যোগ হয়ে যাবে।  My Vodafone অ্যাপ থেকে এই ডেটা দেখে নেওয়া যাবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.