ডিসেম্বর থেকে বাড়ছে পরিষেবার দাম, জানিয়ে দিল Vodafone Idea

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ডিসেম্বর থেকে বাড়ছে পরিষেবার দাম, জানিয়ে দিল Vodafone Idea

Vodafone Idea পরিষেবার দাম বাড়তে চলেছে

হাইলাইট
  • পরিষেবার মূল্য বাড়াচ্ছে Vodafone Idea
  • 1 ডিসেম্বর থেকে দাম বাড়ছে
  • সম্প্রতি বিশাল ক্ষতির সম্মুখির হয়েছিল Vodafone Idea

ডিসেম্বর থেকে Vodafone Idea গ্রাহকদের খরচ বাড়তে চলেছে। সোমবার এই ঘোষণা করেছে Vodafone Idea Limited (VIL)। সম্প্রতি একাধিক রিপোর্টে জানা গিয়েছিল আর্থিকভাবে বেশ চাপের মুখে রয়েছে। এই পরিস্থিতিতে ট্যারিফ বাড়ানোর সিদ্ধান্ত নিল কোম্পানি।

সোমবার এক বিবৃতিতে Vodafone Idea Limited (VIL) জানিয়েছে 2019 সালের 1 ডিসেম্বর থেকে ট্যারিফ বৃদ্ধির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। “ডিজিটাল ইন্ডিয়ার সাফল্যের জন্য গ্রাহককে নিরন্তর সার্ভিস দেওয়ার জন্য অঙ্গীকারবদ্ধ আমরা।” জানিয়েছে কোম্পানি।

“গোটা পৃথিবীর তুলনায় ভারতে মোবাইল ডেটার দাম অনেক কম। ভারতে সব থেকে সস্তা মোবাইল ডেটা ব্যবহার করা যায়। নিয়মিত নতুন গ্রাহক যোগ দেওয়ায় অদূর ভবিষ্যতে আরও বেশি মানুষ মোবাইল ডেটা ব্যবহার করবেন।” এক বিবৃতিতে জানিয়েছে Vodafone Idea।

“গ্রাহককে নিরন্তর পরিষেবা নিশ্চিত করতে 1 ডিসেম্বর থেকে পরিষেবার দাম সামান্য বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দেশের 30 কোটির বেশি গ্রাহকের পরিষেবার মান উন্নত করতে সার্ভিসে লগ্নি চালিয়ে যাবে Vodafone Idea।” জানিয়েছে কোম্পানি।

সেপ্টেম্বর মাসে শেষ হওয়া ত্রৈমাসিকে Vodafone Idea ও Bharti Airtel একসাথে 74,000 কোটি টাকা ক্ষতির সম্মুখীন হয়েছে। এর মধ্যে শুধুমাত্র Vodafone Idea-র ক্ষতির পরিমাণ 50,921 কোটি টাকা। একই সময়ে 23,045 কোটি টাকা ক্ষতি হয়েছিল Airtel-এর।

2020 সালের মার্চ মাসের মধ্যে 100 কোটি ভারতবাসীর কাছে 4G নেটওয়ার্ক পৌঁছে দেওয়ার জন্য কাজ চালিয়ে যাচ্ছে। গটা দেশে নেটওয়ার্কের উন্নতিতে লগ্নি চালিয়ে যাবে কোম্পানি। যদিও পরিষেবার দাম বাড়লেও গ্রাহকের পকেট থেকে অতিরিক্ত কত টাকা খরচ হবে জানা যায়নি।

আরও পড়ুন:

প্রায় সাত মাস দিনে 2GB ডেটা! অবিশ্বাস্য দামে নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল BSNL

এসে গেল Vodafone RedX, নতুন প্ল্যানে কী সুবিধা পাওয়া যাবে?

ভিডিও পাঠিয়ে চলছে হ্যাকিংয়ের চেষ্টা! সুরক্ষিত থাকতে এখনই আপডেট করুন WhatsApp

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.