পশ্চিমবঙ্গের গ্রাহকদের জন্য সুখবর নিয়ে এল Vodafone Idea

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পশ্চিমবঙ্গের গ্রাহকদের জন্য সুখবর নিয়ে এল Vodafone Idea
হাইলাইট
  • 2018 সালে এক হয়ে গিয়েছিল Vodafone ও Idea
  • সারা ভারতে আটটি টেলিকম সার্কেলে এক হয়ে গিয়েছে এই দুটি নেটওয়ার্ক
  • কোম্পানি জানিয়েছে এর ফলে দ্বিগুণ 4G স্পিড পাওয়া যাবে

2018 সালে এক হয়ে গিয়েছিল Vodafone ও Idea। তবে এতদিন এই দুটি নেটওয়ার্ক আলাদাভাবেই কাজ করছিল। এবার দুটি নেটওয়ার্ক এক হয়ে আরো শক্তিশালী কভারেজ দিতে শুরু করলো Vodafone Idea। ইতিমধ্যেই সারা ভারতে আটটি টেলিকম সার্কেলে এক হয়ে গিয়েছে এই দুটি নেটওয়ার্ক।  এর ফলে গ্রাহক আরো ভালো 4G কভারেজ পাবেন বলে আশা প্রকাশ করেছে কোম্পানি।

 

 

আরও পড়ুন: ভ্যালিডিটি রিচার্জ সস্তা করল Vodafone Idea

 

রবিবার এক বিবৃতিতে Vodafone Idea জানিয়েছে গোটা দেশে 25 শতাংশ নেটওয়ার্ক এক করার কাজ শেষ হয়েছে।  মাত্র পাঁচ মাসে এই বিশাল কাজ সম্পূর্ণ হয়েছে বলে জানিয়েছে  ভারতের বৃহত্তম টেলিকম নেটওয়ার্ক।

 

আরও পড়ুন: Jio এফেক্ট! প্রিপেডে আরও বেশি ডেটা দিচ্ছে Vodafone

 

“Vodafone  ও Idea নেটওয়ার্ক এক হয়ে যাওয়ার কারণে পশ্চিমবঙ্গ,  হরিয়ানা,  হিমাচল প্রদেশ,  আসাম,  উত্তর-পূর্বের রাজ্যগুলি,  অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা,  জম্মু ও কাশ্মীর এবং মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়  সার্কেলের গ্রাহকরা আরও ভালো 2G, 3G ও 4G  নেটওয়ার্ক কভারেজ পাবেন।এর ফলে কিছু এলাকায় দ্বিগুণ 4G  স্পিড পাওয়া যাবে”  জানিয়েছে কোম্পানি।

 

আরও পড়ুন: Redmi Note 7 Pro তে থাকবে আরও বেশি স্টোরেজ

 

এছাড়াও কলকাতা মেট্রোর ভিতরে Vodafone Idea নেটওয়ার্ক কভারেজ শুরু হয়েছে। প্রসঙ্গত 2018 সালের অগাস্ট মাসে এক হয়ে গিয়েছিল Vodafone  ও Idea।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন