গ্রাহকের মন জিততে আনলিমিটেড কল ফিরিয়ে আনল Vodafone Idea

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
গ্রাহকের মন জিততে আনলিমিটেড কল ফিরিয়ে আনল Vodafone Idea

আনলিমিটেড কল সহ দুটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করল Vodafone Idea

হাইলাইট
  • Vodafone Idea has listed the new prepaid plans on its website
  • Idea Cellular customers can also avail the same plans
  • Vodafone Idea and Airtel recently lifted FUP limit on unlimited plans

Bharti Airtel এর পথে হেঁটে আবার আনলিমিটেড কল ফিরিয়ে আনল Vodafone Idea। সম্প্রতি সব নেটওয়ার্কে আনলিমিটেড কল সহ দুটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে কোম্পানি। 219 টাকা আর 449 টাকা প্রিপেড প্ল্যানে এই সুবিধা পাওয়া যাবে। সব নেটওয়ার্কে আনলিমিটেড কল ছাড়াও থাকছে প্রতিদিন 2GB ডেটা ব্যবহারের সুযোগ। এই দুই প্ল্যানে যথাক্রমে 28 টাকা আর 56 টাকা ভ্যালিডিটি পাওয়া যাবে। সম্প্রতি আনলিমিটেড ভয়েস কল সহ তিনটি নতুন প্ল্যান নিয়ে এসেছিল Bharti Airtel। সম্প্রতি পরিষেবার দাম বাড়িয়েছিল সব টেলিকম কোম্পানি। দাম বাড়ার সাথেই অন্য নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সীমা ধার্য করেছিল Jio, Airtel ও Vodafone Idea। আবার আনলিমিটেড কল ফিরিয়ে এনে একাধিক প্রিপেড প্ল্যান লঞ্চ করল Vodafone Idea ও Airtel।

219 টাকা প্ল্যানে সব নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল, ন্যাশনাল ও রোমিং কল করা যাবে। সাথে থাকছে রোজ 1GB ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানে দিনে 100 টা এসএমএস করা যাবে। 219 টাকা Vodafone Idea প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। আগে 169 টাকা প্রিপেড প্ল্যানে একই সুবিধা পাওয়া যেত।

প্ল্যান সুবিধা বৈধতা
219 টাকা প্রতিদিন 1GB ডেটা,  আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100 এসএমএস  28 দিন
449 টাকা প্রতিদিন 2GB ডেটা,  আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100 এসএমএস 56 দিন

অন্যদিকে 449 টাকা প্ল্যানেও সব নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল, ন্যাশনাল ও রোমিং কল করা যাবে। সাথে থাকছে রোজ 2GB ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানে দিনে 100 টা এসএমএস করা যাবে। 449 টাকা Vodafone Idea প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন।

আপাতত অন্ধ্র প্রদেশ ও তেলেঙ্গানা, হরিয়ানা এবং কর্ণাটক সার্কেলের গ্রাহকরা এই প্ল্যানগুলি ব্যবহার করতে পারবেন। Idea ওয়েবসাইটেও একই প্ল্যান দেখা গিয়েছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.