মাত্র 69 টাকায় নতুন প্ল্যান নিয়ে এল Vodafone

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মাত্র 69 টাকায় নতুন প্ল্যান নিয়ে এল Vodafone

নির্বাচিত সার্কেলের গ্রাহকদের জন্য 69 টাকা প্ল্যান নিয়ে এল Vodafone

হাইলাইট
  • 69 টাকায় নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল Vodafone
  • নির্বাচিত সার্কেলের গ্রাহকরা এই প্ল্যান ব্যবহার করতে পারবেন
  • 150 মিনিট লোকাল, ন্যাশানাল আর রোমিং ভয়েস কল করা যাবে

69 টাকায় নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল  Vodafone। সার্ভিস ভ্যালিডিটি বাড়াতে নতুন প্ল্যান লঞ্চ হয়েছে। যদিও এই প্ল্যানের সাথে বিনামূল্যে কল করার সুবিধা দিচ্ছে ব্রিটিশ কোম্পানিটি। কয়েকটি সার্কেলে 69 টাকা প্রিপেড প্ল্যানের সাথে থাকছে বিনামূল্যে এসএমএস করার সুবিধা। আপাতত নির্বাচিত সার্কেলের গ্রাহকরা এই প্ল্যান ব্যবহার করতে পারবেন।

Vodafone ওয়েবসাইট থেকে জানা গিয়েছে 69 টাকা প্রিপেড প্ল্যানের সাথে 150 মিনিট লোকাল, ন্যাশনাল আর রোমিং ভয়েস কল করা যাবে। সাথে থাকবে 250MB ডেটা। এই প্ল্যানে 28 ভ্যালিডিটি পাওয়া যাবে। আপাতত অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানা, আসাম, বিহার এবং ঝাড়খণ্ড, দিল্লি সার্কেলের গ্রাহকরা এই প্ল্যান ব্যবহার করতে পারবেন।

শুরু হল Diwali With Mi Sale: বিভিন্ন Xiaomi প্রোডাক্টে মিলছে দেদার ছাড়

vodafone rs 69 prepaid recharge plan gadgets 360 Vodafone

Vodafone ওয়েবসাইটে 69 টাকার প্রিপেড প্ল্যান দেখা গিয়েছে

গুজরাট ও মুম্বাই সার্কেলের গ্রাহকরা 69 টাকা প্ল্যানের সাথে 100 টা এসএমএস বিনামূল্যে পাবেন। সম্প্রতি Telecom Talk ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্ট থেকে এই খবর সামনে এসেছে। এই রিপোর্টে জানানো হয়েছে জম্মু ও কাশ্মীর সার্কেলের Idea গ্রাহকরাও 69 টাকা প্ল্যান ব্যবহার করতে পারবেন।

আসছে Samsung Galaxy A91, লঞ্চের আগে ফাঁস হল স্পেসিফিকেশন

সম্প্রতি 45 টাকা প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল Vodafone। এই প্ল্যানে ফুল টকটাইম পাওয়া যাবে। 45 টাকা প্রিপেড প্ল্যানের সাথে আনলিমিটেড কল পাওয়া যাবে না। এই প্ল্যানে আউটগোইং কল করতে প্রতি সেকেন্ডে 1 পয়সা খরচ হবে। এই প্ল্যানের ভ্যালিডিটিও 28 দিন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.