DTH গ্রাহক চাইলে নিজের প্ল্যান চালিয়ে যেতে পারবেন: TRAI

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
DTH গ্রাহক চাইলে নিজের প্ল্যান চালিয়ে যেতে পারবেন: TRAI

1 ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে টিভি চ্যানেলের নতুন নিয়ম। তবে যেসব DTH গ্রাহক ইতিমধ্যেই লম্বা ভ্যালিডিটি প্যাক ব্যবহার করেন, চাইলে সেই গ্রাহকরা নিজের প্যাক চালু রাখতে পারবেন। সম্প্রতি এই কথা জানিয়েছে টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া (TRAI)।

 

আরও পড়ুন: টিভির চ্যানেল বাছতে হিমশিম খাচ্ছেন? ব্যবহার করুন TRAI এর অ্যাপ

 

TRAI চেয়ারম্যান আর এস শর্মা পিটিআইকে জানিয়েছেন, 1 ফেব্রুয়ারি ব্রডকাস্টিং ও কেবেল সার্ভিসের নতুন নিয়মে মাইগ্রেশনের সময়সীমায় কোন পরিবর্তন হচ্ছে না। গ্রাহকের কোন সমস্যা ছাড়াই নতুন নিয়মে যাওয়া যাবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

 

আরও পড়ুন: ভারতে দুটি নতুন স্মার্টটিভি নিয়ে এল Xiaomi

 

শর্মা জানিয়েছেন, যে সব DTH গ্রাহক লম্বা ভ্যালিডিটি প্ল্যানে আছেন, তারা চাইলে নিজেদের প্ল্যান চালু রাখতে পারবেন। গ্রাহক চাইলে নতুন নিয়মে নির্দিষ্ট চ্যানেল সিলেক্ট করার পর যে টাকা কম বেশি হবে তা গ্রাহকের ওয়ালেটে এডজাস্ট করা যাবে।

 

আরও পড়ুন: যে কোন স্পিকারকে স্মার্ট স্পিকার বানাবে এই ডিভাইস

 

সম্প্রতি গ্রাহক টিভিতে চ্যানেল সিলেক্ট করার সময় হয়রানি কমাতে একটি অ্যাপ লঞ্চ করেছিল TRAI। সেখানে সহজেই নিজের পছন্দের চ্যানেলের তালিকা ও প্রত্যেক চ্যানেল এর দাম একসাথে দেখে নেওয়া সম্ভব।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.