বাংলা চ্যানেলের একাধিক নতুন স্মার্টপ্ল্যান নিয়ে এল Tata Sky

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বাংলা চ্যানেলের একাধিক নতুন স্মার্টপ্ল্যান নিয়ে এল Tata Sky

220 টাকা থেকে বাংলা প্ল্যানগুলির দাম শুরু হচ্ছে

হাইলাইট
  • বাংলা স্মার্ট প্যাকের দাম 220 টাকা
  • এই প্ল্যানে 9 টা বাংলা চ্যানেল দেখা যাবে
  • বাংলা হিন্দি প্রিমিয়াম স্পোর্টস ইংরাজী প্যাক দেখতে খরচ হবে 522 টাকা

প্রাদেশিক ভাষায় নতুন স্মার্ট প্ল্যান নিয়ে হাজির হল Tata Sky। 206 টাকা থেকে এই প্ল্যানগুলির দাম শুরু হচ্ছে। এর মধ্যে কয়েকটি প্ল্যানে থাকছে ফ্রি-টু-এয়ার চ্যানেল। যে সব গ্রাহক নির্দিষ্ট কিছু চ্যানেল দেখেন তাদের কথা মাথায় রেখে নতুন এই প্ল্যানগুলি নিয়ে এসেছে Tata Sky। গুজরাটি, মারাঠি, মালায়লম, প্নজাবি ও বাংলা সহ একাধিক প্রাদেশিক ভাষায় এই প্ল্যানগুলি লঞ্চ হয়েছে। নীচে সব প্ল্যানের দামের সাথে অতিরিক্ত কর দিতে হবে।

বাংলা স্মার্ট প্যাকে মোট নয়টি চ্যানেল দেখা যাবে। এই প্যাকে কোন এইচ ডি চ্যানেল থাকছে না। বাংলা মনোরঞ্জন, বাংলা খবর ও বাংলা সিনেমার চ্যানেলগুলি দেখা যাবে বাংলা স্মার্ট প্যাকে। বাংলা স্মার্ট প্যাকের দাম 220 টাকা।

এছাড়াও বাংলা হিন্দি বেসিক প্যাকে থাকছে 66 টি বাংলা ও হিন্দি চ্যানেল। এই প্যাক দেখতে পাসে 334 টাকা খরচ হবে। এই প্যাকেও কোন হাই ডেফিনেশান চ্যানেল থাকছে না।

বাংলা হিন্দি ফ্যামিলি কিডস প্যাক দেখতে খরচ হবে 365 টাকা। এই প্যাকে থাকছে 83 টি স্ট্যান্ডার্ড ডেফিনেশান বাংলা ও হিন্দি চ্যানেল। এছাড়াও 456 টাকায় বাংলা হিন্দি ফ্যামিলি স্পোর্টস প্যাক দেখা যাবে। এই প্যাকে 84 টি বাংলা ও হিন্দি চ্যানেল দেখা যাবে। বাংলা হিন্দি ফ্যামিলি কিডস স্পোর্টস প্যাক দেখতে খরচ হবে 464 টাকা। এই প্ল্যানে মোট 91 টি বানহ্লা ও হিন্দি স্ট্যান্ডার্ড ডেফিনেশান চ্যানেল দেখা যাবে।

121 টি চ্যানেলের বাংলা হিন্দি প্রিমিয়াম স্পোর্টস ইংরাজী প্যাক দেখতে খরচ হবে 522 টাকা। এছাড়াও হাই ডেফিনেশান চ্যানেল দেখর জন্য একাধিক প্যাক নিয়ে এসেছে Tata Sky। সব প্ল্যানের বিস্তারিত তালিকা দেখতে এখানে ক্লিক করুন

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.