মাত্র 49 টাকা থেকে চারটি নতুন বাংলা চ্যানেলের প্যাক নিয়ে এল Tata Sky

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মাত্র 49 টাকা থেকে চারটি নতুন বাংলা চ্যানেলের প্যাক নিয়ে এল Tata Sky

বাঙালি গ্রাহকদের জন্য চারটি নতুন প্যাক নিয়ে এসেছে Tata Sky

হাইলাইট
  • Star Bengali Value A এর জন্য মাসে 49 টাকা খরচ হবে
  • Star Bengali Premium A দেখতে মাসে 79 টাকা খরচ হবে
  • Star Bengali Premium A প্যাকে 17 টি চ্যানেল দেখা যাবে

গত মাসে প্রাদেশিক ভাষায় একগুচ্ছ স্মার্ট প্যাক নিয়ে এসেছিল Tata Sky। এবার Star এর সাথে হাত মিলিয়ে নতুন ব্রডকাস্টার প্যাক নিয়ে এল কোম্পানিটি। 49 টাকা থেকে এই প্যাকের দাম শুরু হচ্ছে। শুধুমাত্র বাঙালি গ্রাহকদের জন্য এই চারটি প্যাক নিয়ে এসেছে Tata Sky। লঞ্চ হয়েছে Star Bengali Value A, Star Bengali Value B, Star Bengali Premium A আর Star Bengali Premium B প্ল্যানগুলি।

সম্প্রতি Telecom Talk ওয়েবসাইটে প্রথম এইন খবর প্রকাশিত হয়েছে। Star Bengali Value A এর জন্য মাসে 49 টাকা খরচ হবে। এই প্যাকে 14 টি এসডি চ্যানেল দেখা যাবে। এর মধ্যে থাকছে ন্যাশানাল জিওগ্রাফিক, স্টার গোল্ড, জলসা মুভিজ, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ৩ চ্যানেলগুলি।

Star Bengali Value B প্যাকে Star Bengali Value A প্যাকের সব চ্যানেল দেখা যাবে। শুধুমাত্র Star Bengali Value A প্যাকে স্টার স্পোর্টস ১ বাংলা চ্যানেলের পরিবর্তে Star Bengali Value B প্যাকে স্টার স্পোর্টস ১ হিন্দি দেখা যাবে। এই প্যাকের খরচও মাসে 49 টাকা। থাকছে 14 টি এস ডি চ্যানেল। Star Bengali Value A ও Star Bengali Value B প্যাক ট্যাক্স সহ দেখতে পাসে 57.80 টাকা খরচ হবে।

Star Bengali Premium A দেখতে মাসে 79 টাকা (ট্যাক্স সহ 93.20 টাকা) খরচ হবে। এই প্যাকে থাকছে 17 টি চ্যানেল। ফক্স লাইফ, ন্যাট জিও ওয়াইল্ড, ন্যাশানাল জিওগ্রাফিক, স্টার গোল্ড সিলেক্ট, স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ৩ আর স্টার স্পোর্টস ১ বাংলা সহ একগুচ্ছ চ্যানেল দেখা যাবে এই প্যাকে।

Tata Sky ব্রডকাস্টার প্যাক চ্যানেল সংখ্যা দাম (ট্যাক্স সহ)
Star Bengali Value A প্যাক 14 57.8 টাকা
Star Bengali Value B প্যাক 14 57.8 টাকা
Star Bengali Premium A প্যাক 17 93.2 টাকা
Star Bengali Hindi Premium B প্যাক 21 100.30 টাকা

Star Bengali Premium B প্যাক দেখতে পাসে 100.30 টাকা (ট্যাক্স সহ) খরচ হবে। এই প্যাকে মোট 21 টি চ্যানেল দেখা যাবে। এই প্যাকে স্টার স্পোর্টস ১ বাংলা চ্যানেলের পরিবর্তে স্টার স্পোর্টস ১ হিন্দি চ্যানেল দেখা যাবে। এছাড়াও থাকছে মুভিজ ওকে, স্টার উৎসব মুভিজ, স্টার ভারত ও স্টার উৎসব এর মতো চ্যানেলগুলি।   

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.