বিনামূল্যে এক মাস টিভি দেখার সুযোগ করে দিল Tata Sky

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বিনামূল্যে এক মাস টিভি দেখার সুযোগ করে দিল Tata Sky

Flexi Annual Plan এর মাধ্যমে এক মাস বিনামূল্যে টিভি দেখার সুযোগ করে দিল Tata Sky

লম্বা ভ্যালিডিয়টির প্ল্যানে এক মাস বিনামূল্যে টিভি দেখার সুযোগ নিয়ে এসেছে Tata Sky। গ্রাহক যে প্যাক দেখছেন সেই প্যাকের সমান হবে নতুন প্যাক। Flexi Annual Plan এর মাধ্যমে এই সুবিধা পাবেন গ্রাহকরা। এখন রিচার্জ ভ্যালুর ১২ গুন টাকা অ্যাকাউন্টে থাকলে তবেই এই অফারের জন্য মনোনীত হবেন গ্রাহক। এর পরে এক মাসের ক্রেডিট বিনামূল্যে গ্রাহকের অ্যাকাউন্টে পাঠিয়ে দেবে কোম্পানি। সম্প্রতি লম্বা ভ্যালিডিটিতে অতিরিক্ত সুবিধা দিতে শুরু করেছিল Dish TV ও D2h। এর পরে একই ধরনের সুবিধা নিয়ে হাজির Tata Sky।

12 মাস পরিষেবা শেষে গ্রাহকের অ্যাকাউন্টে এক মাসের ক্রেডিট পৌঁছে দেবে Tata Sky। এই অফারের সুবিধা পেতে 12 মাস গ্রাহকের অ্যাকাউন্টে এই ব্যালেন্স থাকতে হবে। এই সময়ে গ্রাহক চাইলে নিজের প্যাক থেকে চ্যানেল যোগ করতে বা ছাঁটতে পারবেন।

12 মাস সঠিক অ্যাকাউন্ট ব্যালেন্স থাকলে গ্রাহক নিজে থেকেই এই অফারের আওতায় চলে আসবেন। মাসিক রিচার্জের 12 গুন ব্যালেন্স অ্যাকাউন্টে থাকলে তবেই এই অফারের সুবিধা পাওয়া যাবে। Tata Sky ওয়েবসাইট, অ্যাপ অথবা অথরাইজড রিচার্জ চ্যানেল থেকে এই রিচার্জ করতে হবে। এই সময়ের মধ্যে টানা পাঁচ দিন অথবা মোট দশ দিন কানেকশান বন্ধ থাকলে গ্রাহক এই অফারের আওতা থেকে বাইরে চলে যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.