Android TV সাপোর্ট সহ এসে গেল Tata Sky Binge+ সেট টপ বক্স

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
Android TV সাপোর্ট সহ এসে গেল Tata Sky Binge+ সেট টপ বক্স

Tata Sky Binge+ সেট টপ বক্সের দাম 5,999 টাকা

হাইলাইট
  • Tata Sky Binge+ এ থাকছে 2GB RAM আর 8GB স্টোরেজ
  • Tata Sky Binge অ্যাপ প্রি-ইনস্টলড থাকবে
  • প্রথম 30 দিন Tata Sky Binge সাবস্ক্রিপশন বিনামূল্যে ব্যবহার করা যাবে

নতুন সেট টপ বক্স লঞ্চ করল Tata Sky। এই সেট টপ বক্সে স্যাটেলাইট চ্যানেল দেখার সুবিধার সাথেই থাকছে Android TV সাপোর্ট। ভারতে নতুন Tata Sky Binge+ সেট টপ বক্সের দাম 5,999 টাকা। এই সেট টপ বক্স ব্যবহার করে একই স্ক্রিনে স্যাটেলাইট চ্যানেল বিভিন্ন অ্যাপ দেখা যাবে। থাকছে Google Assistant ভয়েস অ্যাসিস্ট্যান্ট। নতুন Android TV সেট টপ বক্সে থাকছে Google Play Store সাপোর্ট। প্রথম 30 দিন Tata Sky Binge সাবস্ক্রিপশন বিনামূল্যে ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

ইতিমধ্যেই Tata Sky ওয়েবসাইটে Tata Sky Binge+ সেট টপ বক্স দেখা গিয়েছে। Airtel Xstream Box ও Dish SMRT Hub এর মতো Android TV সেট টপ বক্সের সাথে প্রতিযোগিতার সম্মুখীন হবে Tata Sky Binge+। ভারতে Tata Sky Binge+ এর দাম 5,999 টাকা। লঞ্চ অফারে প্রথম 30 দিন Tata Sky Binge সাবস্ক্রিপশন বিনামূল্যে ব্যবহার করা যাবে। 30 দিন পরে এই পরিষেবা ব্যবহার করতে মাসে 249 টাকা খরচ হবে।

Tata Sky Binge+ সেট টপ বক্সে থাকছে Google Assistant ভয়েস কমান্ড সাপোর্ট। এই ডিভাইসে Google Play Store থেকে 5,000 এর বেশি গেম ও অ্যাপ ডাউনলোড করা যাবে। Tata Sky Binge+ এর ভিতরে থাকছে 2GB RAM আর 8GB স্টোরেজ।

নতুন সেট টপ বক্সে Tata Sky Binge অ্যাপ প্রি-ইনস্টলড থাকবে। এছাড়াও থাকছে Hotstar, SunNXT, Eros Now, Zee5 আর Hungama Play এর মতো একগুচ্ছ জনপ্রিয় অ্যাপ। Tata Sky Binge অ্যাপ ব্যবহার করে গ্রাহকরা কোম্পানির ভিডিও লাইব্রেরি থেকে 5,000 এর বেশি টাইটেল দেখতে পাবেন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.