অপ্রতিরোধ্য Jio, এক নম্বর স্থান ধরে রাখল মুকেশের কোম্পানি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
অপ্রতিরোধ্য Jio, এক নম্বর স্থান ধরে রাখল মুকেশের কোম্পানি

ফেব্রুয়ারি মাসে ডাউনলোড স্পিডে এক নম্বরে ছিল Jio

হাইলাইট
  • ডাউনলোড স্পিডে এক নম্বরে রয়েছে Jio
  • ফেব্রুয়ারি মাসে Jio নেটওয়ার্কে গড় ডাউনলোড স্পিড ছিল 20.9 Mbps
  • আপলোড স্পিডে ভারতে এক নম্বরে রয়েছে Idea

ফেব্রুয়ারি মাসে বিভিন্ন নেটওয়ার্কে গড় স্পিডের তালিকা প্রকাশ করল TRAI। এই তালিকায় এক নম্বরে রয়েছে Jio। ফেব্রুয়ারি মাসে Jio নেটওয়ার্কে গড় ডাউনলোড স্পিড ছিল 20.9 Mbps। ডাউনলোড স্পিডে দুই নম্বরে থাকা Airtel এর থেকে দ্বিগুণ এর বেশি পাওয়া গিয়েছে Jio নেটওয়ার্কে। ফেব্রুয়ারি মাসে Airtel নেটওয়ার্কে গড় ডাউনলোড স্পিড ছিল 9.4 Mbps। তিন নম্বর স্থানে Vodafone –এ গড় নেটওয়ার্ক স্পিড 6.8 Mbps। ডাউনলোড স্পিডে চার নম্বরে রয়েছে Idea। ফেব্রুয়ারি মাসে Idea নেটওয়ার্কে গড় স্পিড ছিল 5.7 Mbps।

জানুয়ারি মাসে Jio নেটওয়ার্কে গড় ডাউনলোড স্পিড ছিল 18.8 Mbps। TRAI এর MySpeed অ্যাপ এ জানানো হয়েছে ফেব্রুয়ারি মাসে Jio নেটওয়ার্কে গড় ডাউনলোড স্পিড ছিল 20.9 Mbps। জানুয়ারি মাসে Airtel এ গড় ডাউনলোড স্পিড ছিল 9.5 Mbps। ফেব্রুয়ারি মাসে তা কমে হয়েছে 9.4 Mbps। জানুয়ারি মাসে Vodafone এ গড় স্পিড ছিল 6.7 Mbps। সামান্য বেড়ে ফেব্রুয়ারি মাসে তা হয়েছে 6.8 Mbps।

reliance jio average 4g download upload speeds airtel vodafone idea trai myspeed Reliance Jio

ফেব্রুয়ারি মাসে গড় আপলোড ও ডাউনলোড স্পিড
ছবি: TRAI/ MySpeed Portal

 

আপলোড স্পিডে ভারতে এক নম্বরে রয়েছে Idea। Idea নেটওয়ার্কে ফেব্রুয়ারি মাসে গড় আপলোড স্পিড ছিল 6.0 Mbps। আপলোড স্পিডে দুই নম্বরে রয়েছে Vodafone। Vodafone নেটওয়ার্কে ফেব্রুয়ারি মাসে গড় আপলোড স্পিড ছিল 5.6 Mbps। তিন ও চার নম্বরে রয়েছে Jio ও Airtel। এই দুই নেটওয়ার্কে ফেব্রুয়ারি মাসের গড় আপলোড স্পিড যথাক্রমে 4.5 Mbps আর 3.7 Mbps।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.