সর্বনাশ! এই ওয়েবসাইটগুলি ব্লক করে দিয়েছে Jio

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সর্বনাশ! এই ওয়েবসাইটগুলি ব্লক করে দিয়েছে Jio

ভারতে একের পর এক প্রক্সি ওয়েবসাইট ব্লক করেছে দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটার Jio

হাইলাইট
  • প্রক্সি ওয়েবসাইট ব্লক করেছে Jio
  • তবে Jio থেকে এখনও VPN সার্ভিস ব্যবহার করা যাবে
  • দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটার Jio

সম্প্রতি ভারতে একের পর এর ওয়াসাইট ব্লক গিয়েছে। দেশে বসে ব্লক হয়ে যাওয়ার ওয়েবসাইট খোলার উপার VPN অথবা প্রক্সি ওয়েবসাইটের ব্যবহার। এবার সেই উপায়ও বন্ধ হতে চলেছে। সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছে ভারতে একের পর এক প্রক্সি ওয়েবসাইট ব্লক করেছে দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটার Jio। কোন দেশে ব্লক থাকা ওয়েবসাইট খুলতে এই প্রক্সি ওয়েবসাইটগুলি কাজে লাগে।

সম্প্রতি এক রিপোর্টে Jio নেটওয়ার্কে একের পর এক প্রক্সি ওয়েবসাইট ব্লক হওয়ার খবর পাওয়া গিয়েছে। এর মধ্যে রয়েছে hide.me, vpnbook.com আর whoer.net ওয়েবসাইটগুলি।

 

আরও পড়ুন: বাংলা ভাষায় ইন্টারনেট ব্যবহার আরও সহজ করে দিল মুকেশের Jio

jio block ma Jio block

 

আরও পড়ুন: Jio Phone এ সহজ হবে কুম্ভ যাত্রা

Jioনেটওয়ার্কে এই ওয়েবসাইটগুলিতে লগ ইন করার সময় “You are not authorized to access this web page as per the DOT compliance.” মেজেজটি দেখিয়েছে। অর্থাৎ টেলিকম দপ্তরের নির্দেশ অনুযায়ী এই ওয়েবসাইটগুলি ব্লক করেছে মুকেশ আম্বানির কোম্পানি।

Gadgets 360 এই খবরের সত্যতা জাচাই করার সময় Jio নেটওয়ার্ক থেকে hide.me, proxysite.com, hidester.com, kproxy.com, zend2.com, anonymouse.org, megaproxy.com, whoer.net, আর vpnbook.com এর মতো ওয়েবসাইটগুলি ব্লক পেয়েছে। তবে Jio থেকে এখনও VPN সার্ভিস ব্যবহার করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.