অনলাইনে কীভাবে রিচার্জ করতে হয়? শিখিয়ে দিচ্ছে জিও

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
অনলাইনে কীভাবে রিচার্জ করতে হয়? শিখিয়ে দিচ্ছে জিও

Jio Saarthi will be available as an integrated part of the MyJio app

হাইলাইট
  • My Jio অ্যাপ এর মধ্যে কাজ করবে জিও সারথী
  • ইংরাজি ও হিন্দি ভাষায় কাজ করবে জিও সারথী ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট
  • প্রত্যেক ধাপে কী করতে হবে তা কন্ঠস্বরের মাধ্যমে বলে দেবে

গ্রাহককে রিচার্জ করতে সাহায্য করার জন্য নতুন ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট নিয়ে এল Jio। My Jio অ্যাপ এর মধ্যেই কাজ করবে Jio Sarathi ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট। সম্প্রতি ভারতে অনলাইন রিচার্জের প্রবণতা বেড়েছে। ক্রমাগত জনপ্রিয়তার কথা মাথায় রেখেই নতুন এই ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট নিয়ে এসেছে মুকেশ আম্বানির কোম্পানি।

jio

জিও সারথী কী?

My Jio অ্যাপ এর মধ্যে কাজ করবে জিও সারথী। অনলাইনে কীভাবে রিচার্জ করতে রবে তা কন্ঠস্বরের মাধ্যমে ধাপে ধাপে শিখিয়ে দেবে এই ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট। ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে অনলাইন রিচার্জে আপনার সাথী হয়ে উঠবে জিও সারথী।

আপাতত ইংরাজি ও হিন্দি ভাষায় কাজ করবে জিও সারথী ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট। শিঘ্রই 12 টি প্রাদেশিক ভাষায় এই পরিষেবা শুরু করবে জিও।

যারা কখনও অনলাইন রিচার্জ করেন নি তাঁদের জন্য বিশেষ ভাবে এই ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট ডিজাইন করা হয়েছে।

কীভাবে জিও সারথী ব্যবহার করবেন?

আজ থেকে My Jio অ্যাপ এর মধ্যে জিও সারথী কাজ করবে।জিও সারথীর সাহায্যে অনলাইন রিচার্জ করতে শুরুতে স্মার্টফোনে My Jio অ্যাপ ওপেন করতে হবে। এর পরে অ্যাপ এর উপরে ফ্লোটিং আইকনে জিও সারথী ভেসে উঠবে। সেখানে ট্যাপ করলে অনলাইন রিচার্জ সময় কী করতে হবে প্রত্যেক ধাপে আপনাকে বলে দেবে এই ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট।

রিচার্জ শেষ হওয়া পর্যন্ত প্রত্যেক ধাপে কী করতে হবে তা বলে দেবে জিও সারথী। কীভাবে ক্রেডিট ও ডেবিট কার্ডে নম্বর ও বৈধতা খুঁজে পাবেন তাও শিখিয়ে দেবে জিও সারথী।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.