102 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এল Jio, কী সুবিধা পাওয়া যাচ্ছে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
102 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এল Jio, কী সুবিধা পাওয়া যাচ্ছে?

Photo Credit: Facebook/ Reliance Jio

অমরনাথ যাত্রীদের জন্য 102 টাকা প্ল্যান লঞ্চ করেছে Jio

হাইলাইট
  • অমরনাথ যাত্রীদের জন্য নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল Jio
  • 102 টাকা প্ল্যানে থাকছে 7 দিন ভ্যালিডিটি
  • এই প্ল্যানের সাথে প্রাইম মেম্বারশিপ লাগবে না

অমরনাথ যাত্রীদের জন্য নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল Jio। জম্মু ও কাশ্মীর সার্কেলে এই প্ল্যান লঞ্চ হয়েছে। 102 টাকা প্ল্যানে আনলিমিটেড কলিং এর সাথেই থাকছে দিনে 100 টি SMS ব্যবহারের সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি 7 দিন। এই প্ল্যানের সাথে রোজ 500MB ডেটা ব্যবহার করতে দেবে মুকেশ আম্বানির কোম্পানি। এছাড়াও Jio প্রিপেডে 98 টাকা প্ল্যানে আনলিমিটেড কল এর সাথেই মোট 2GB ডেটা ব্যবহার করা যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন।

অমরনাথ যাত্রীদের জন্য 102 টাকা প্ল্যান লঞ্চ করেছে Jio। এই প্ল্যানের সাথে কোন প্রাই মেম্বারশিপ প্রয়োজন হবে না। যে সব গ্রাহক অমরনাথ যাত্রায় যাচ্ছেন, জম্মু ও কাশ্মীর পৌঁছে এই সিম কার্ড কিনে সহজেই অমরনাথ যাত্রার সময় পকেটে মোবাইল কানেক্টিভিটি রাখতে পারবেন।

তবে শুধুমাত্র অমরনাথ যাত্রী নন, এই সময়ে জম্মু ও কাশ্মীর ঘুরুতে গেলেও এই প্ল্যানের সুবিধা নিয়ে পারবেন। গোটা দেশের কোন প্রিপেড কানেকশন জম্মু ও কাশ্মীরে কাজ করে না। সেই ক্ষেত্রে Jio -র এই উদ্যোগ নিঃসন্দেহে পর্যটকদের সমস্যা সমাধানে সাহায্য করবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.