বিনামূল্যে ফোন করার দিন শেষ, এবার প্রতি মিনিটে পয়সা গুনতে হবে Jio গ্রাহকদের

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বিনামূল্যে ফোন করার দিন শেষ, এবার প্রতি মিনিটে পয়সা গুনতে হবে Jio গ্রাহকদের

অন্য নেটওয়ার্কে কল করতে অতিরিক্ত দাম দিতে হবে

হাইলাইট
  • অন্য নেটওয়ার্কে কল করার সময় এই খরচ ধার্য করা হয়েছে
  • প্রতি মিনিটে 6 পয়সা খরচ হবে
  • নতুন টপ-আপ প্ল্যান নিয়ে এসেছে Jio

এবার থেকে অন্য নেটওয়ার্কে কল করলে Jio গ্রাহকদের প্রতি মিনিটে 6 পয়সা খরচ হবে। বুধবার এই ঘোষণা করেছে Reliance Jio। টেলিকম রেগুলেটারি অথরিটি অফ ইন্ডিয়ার (TRAI) ঠিক করে দেওয়া ইন্টারকানেক্ট ইউসেজ চার্জের (IUC) জন্য গ্রাহকদের অন্য নেটওয়ার্কে কল করার জন্য অতিরিক্ত  দাম দিতে হবে।

শুধুমাত্র অন্য নেটওয়ার্কে কল করার সময় এই খরচ ধার্য করা হয়েছে। Jio নেটওয়ার্কে অউটগোইং কল, ইনকামিং কল অথবা ল্যান্ডলাইন কল সম্পূর্ণ বিনামূল্যে করা যাবে।

আইইউসি চার্জ নেওয়ার জন্য 10 টাকা থেকে 100 টাকার মধ্যে একাধিক টপ আপ প্ল্যান লঞ্চ করেছে মুকেশ আম্বানির কোম্পানি। এছাড়াও পোস্টপেড গ্রাহকদের প্রতি মিনিটে 6 পয়সা হারে মাসিক বিলে যোগ হবে। 

গোটা বিশ্বকে চমকে দিয়ে আসছে সম্পূর্ণ নতুন ডিজাইনের স্মার্টফোন, দেখে নিন

টপ আপ ভাউচার(টাকা) মিনিট (অন্য নেটওয়ার্কে) বিনামূল্যে ডেটা (GB)
10 124 1
20 249 2
50 656 5
100 1,362 10

বুধবার এক বিবৃতিতে Jio জানিয়েছে, আইইউসি এর জন্য কোম্পানিকে আউটগোইং কলে গ্রাহকের কাছ থেকে অতিরিক্ত দাম নিতে বাধ্য করা হচ্ছে। কোম্পানি জানিয়েছে এই কারণে গত তিন বছরে অন্য অপারেটারদের প্রায় 13,500 কোটি টাকা দেওয়া হয়েছে।

Jio জানিয়েছে যতদিন TRAI এর ইন্টারকানেক্ট ইউসেজ চার্জ লাগু থাকবে ততদিন গ্রাহকদের অন্য নেটওয়ার্কে কল করতে প্রতি মিনিটে 6 পয়সা খরচ করতে হবে।

64MP ক্যামেরা সহ চলতি মাসে ভারতে আসছে Redmi Note 8 Pro: আর কী থাকছে?

“আমাদের আশা 31 ডিসেম্বরের আগে ইন্টারকানেক্ট ইউসেজ চার্জের নিয়ম শেষ হয়ে যাবে। তার পরে আবার বিনামূল্যে কল করতে পারবেন গ্রাহকরা।” জানিয়েছে Jio।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.