আরও সস্তা হল Jio GigaFiber

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আরও সস্তা হল Jio GigaFiber

নতুন Jio GigaFiber কানেকশান নিতে 2,500 টাকা খরচ হবে

হাইলাইট
  • Jio GigaFiber কানেকশান নিতে 2,500 টাকা জমা রাখতে হবে
  • আপাতত চেন্নাই আর মুম্বাইতে এই অফার শুরু হয়েছে
  • নতুন রাউটারে থাকছে সিঙ্গেল ব্যান্ড ওয়াইফাই

নতুন Jio GigaFiber কানেকশান নিতে 2,500 টাকা খরচ হবে। যা আগের ঘোষিত দামের থেকে 2,000 টাকা কম। শুরুতে জানানো হয়েছিল Jio -র ব্রডব্যান্ড পরিষেবা নিতে 4,500 টাকা সিকিউরিটি ডিপোজিট জমা দিতে হবে। এই দামে একটি অপ্টিকাল নেটওয়ার্ক টার্মিনাল পাবেন গ্রাহক। এই ডিভাইসে থাকছে সিঙ্গেল ব্যান্ড ওয়াইফাই।

এখনও গোটা দেশে Jio GigaFiber পরিষেবা শুরু না হলেও ইতিমধ্যেই চেন্নাই ও মুম্বাই এর মতো শহরে 2,500 টাকা সিকিউরিটি ডিপোজিটের মাধ্যমে Jio GigaFiber কানেকশান পাচ্ছেন গ্রাহকরা। কানেকশান ছেড়ে দিলে এই টাকা ফিরিয়ে দেওয়া হবে। এই কানেকশানের সাথেই থাকছে একটি রাউটার। এই ডিভাইসের মাধ্যএমি ইন্টারনেট ব্যবহার করা যাবে। থাকছে একটি সিঙ্গেল ব্যান্ড ওয়াইফাই। এই ওয়াইফাই ব্যবহার করে সর্বোচ্চ 50Mbps স্পিডে ডেটা ট্রান্সফার হবে।

তবে GigaFiber Home Gateway তে যে অপ্টিকাল নেটওয়ার্ক টার্মিনাল ডিভাইসটি দেওয়া হচ্ছে সেখানে থাকছে ডুয়াল ব্যান্ড ওয়াইফাই। থাকছে 2.4GHz আর 5GHz ওয়াইফাই সাপোর্ট। এই ওয়াইফাই ব্যবহার করে 100 Mbps স্পিডে ডেটা ট্রান্সফার করা যাবে।

নতুন রাউটারের সাথেই Jio GigaFiber এর নতুন এই পরিষেবার সাথে মাসে 1100GB ডেটা বিনামূল্যে ব্যবহার করা যাবে। এই কানেকশানের সাথেই JioTV অ্যাপ ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

4,500 টাকার প্ল্যানের সাথেই 2,500 টাকার প্ল্যানটি সামনে এসেছি কি না জানা যায়নি। গত বছর অগাস্ট মাসে লঞ্চের সময় 4,500 টাকা ডিপোজিটের কথা জানিয়েছিল Jio। ব্রডব্যান্ড কানেকশানের সাথেই গ্রাহকরা পাবেন লাইভ টিভি আর একটি ল্যান্ডলাইন কানেকশান। এই কানেকশানের মাধ্যমে আনলিমিটেড কল করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.