MyJio অ্যাপে নতুন অফার! আবার কী সুবিধা দিচ্ছে Jio?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
MyJio অ্যাপে নতুন অফার! আবার কী সুবিধা দিচ্ছে Jio?

‘জিও প্রাইম ফ্রাইডেজ’ বিভাগ থেকে Jio একাউন্ট রিচার্জ করা যাবে

হাইলাইট
  • MyJio অ্যাপের জিও প্রাইম ফ্রাইডেজ বিভাগে একাধিক ডিসকাউন্ট কুপন যোগ হয়েছে
  • MakeMyTrip, Paytm আর ShopClues এ আকর্ষণীয় ডিল পাওয়া যাবে
  • Paytm এ ফ্লাইট বুকিংয়ের 1000 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে

MyJio অ্যাপের ‘জিও প্রাইম ফ্রাইডেজ' বিভাগে একাধিক ডিসকাউন্ট কুপন যোগ হয়েছে।  এই অফারে MakeMyTrip, Paytm আর ShopClues এ আকর্ষণীয় ডিল পাওয়া যাবে। MyJio অ্যাপের নতুন বিভাগে ক্যাশব্যাক এর সাথেই থাকছে বিভিন্ন লিঙ্ক। ‘জিও প্রাইম ফ্রাইডেজ' বিভাগ থেকে Jio একাউন্ট রিচার্জ করা যাবে।

এই অফারে MyJio অ্যাপ থেকে Paytm এ ফ্লাইট বুকিংয়ের 1000 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। 3000 টাকার ফ্লাইট বুক করলেও এই ক্যাশব্যাক পাওয়া যাবে।  তবে Paytm একাউন্টে KYC ভেরিফাই থাকা বাধ্যতামূলক।

এছাড়াও ShopClues ওয়েবসাইট থেকে অন্তত 199 টাকা কেনাকাটায় 75 টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। এই ওয়েবসাইট থেকে সর্বোচ্চ 755 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।  শুধুমাত্র প্রিপেইড ট্রান্জাক্শন-এ এই অফার বৈধ থাকবে।

31 মার্চ পর্যন্ত Paytm আর ShopClues এই অফারের সুবিধা পাওয়া যাবে।

 

আরও পড়ুন: এখনই Jio GigaFiber কানেকশান পাবেন কীভাবে?

 

ইতিমধ্যেই Jio ওয়েবসাইটে ‘জিও প্রাইম ফ্রাইডেজ' অফারের কথা জানানো হয়েছে। TelecomTalk এ এক রিপোর্টে প্রকাশিত হয়েছে এই খবর।  তবে  এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত MyJio অ্যাপে এই অফার দেখতে পাইনি আমরা।

 মনে করা হচ্ছে আপাতত নির্বাচিত কিছু গ্রাহকের জন্যই ‘জিও প্রাইম ফ্রাইডেজ' অফার নিয়ে এসেছে মুকেশ আম্বানির কোম্পানি।  ইতিমধ্যেই এই বিষয়ে Jio-কে প্রশ্ন করেছি আমরা।  এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত Jio-র  কাছ থেকে কোনো উত্তর পাওয়া যায়নি।

 

আরও পড়ুন: মাত্র 154 টাকায় ছয় মাস ভ্যালিডিটি দিচ্ছে Vodafone

 

2017 সালের নভেম্বর মাসে একই ধরনের অফার নিয়ে হাজির হয়েছিল Jio। সেই সময় Amazon  এর সাথে হাত মিলিয়ে দারুন ক্যাশব্যাক দিয়েছিল কোম্পানি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.