অবশেষে আসরে নামল Jio, শীঘ্রই কল ও ডেটার দাম বাড়াবে মুকেশ আম্বানির কোম্পানি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
অবশেষে আসরে নামল Jio, শীঘ্রই কল ও ডেটার দাম বাড়াবে মুকেশ আম্বানির কোম্পানি

কয়েক সপ্তাহের মধ্যেই কল ও ডেটার দাম বাড়াবে Jio

হাইলাইট
  • কয়েক সপ্তাহের মধ্যেই কল ও ডেটার দাম বাড়াবে Jio
  • ইতিমধ্যেই 1 ডিসেম্বর থেকে দাম বাড়ানোর ঘোষণা করেছে Airtel ও Vodafone Idea
  • কতটা দাম বাড়বে জানা যায়নি

শীঘ্রই বাড়তে চলেছে কল ও ডেটার দাম। সম্প্রতি এই কথা জানিয়েছে মুকেশ আম্বানির Reliance Jio। চলতি সপ্তাহে বিবৃতি প্রকাশ করে 1 ডিসেম্বর থেকে দাম বাড়ানোর ঘোষণা করেছিল Airtel ও Vodafone Idea। একই পথে হেঁটে এবার কল ও ডেটার দাম বাড়ানোর ঘোষণা করেছে Jio।

 Jio জানিয়েছে, ট্যারিফ ঢেলে সাজাতে ইতিমধ্যেই টেলিকম কোম্পানিগুলির সাথে আলোচনায় আগ্রহ দেখিয়েছে টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া।

মঙ্গলবার এক বিবৃতিতে Jio জানিয়েছে, “অন্যান্য অপারেটরদের মতোই, আমরাও সরকারের সঙ্গেই কাজ করি এবং ভারতীয় গ্রাহকদের সুবিধার্থে ক্ষেত্রের উন্নয়ন ঘটাতে নিয়ন্ত্রকের নিয়মাবলী মেনে চলি, এবং পদক্ষেপ গ্রহণ করি, তারমধ্যেই রয়েছে, আগামী কয়েক সপ্তাহে শুল্ক বাড়ানো, এমনভাবে তা করা হবে, যাতে ডেটা ব্যবহারে বিরূপ প্রভাব পড়ে বা, ডিজিটাল মাধ্যম গ্রহণ করতে এবং লগ্নি হয়”।

প্রসঙ্গত 1 ডিসেম্বর থেকে কল ও ডেটার দাম বাড়ানোর ঘোষণা করেছে  Airtel ও Vodafone Idea। সোমবার দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি Vodafone Idea এক বিবৃতিতে জানিয়েছিল ডিসেম্বর মাস থেকেই পরিষেবার দাম বাড়তে চলেছে। একই পথে হেঁটে ডিসেম্বর মাস থেকে পরিষেবার দাম বাড়ানোর ঘোষণা করেছিল Airtel। এবার কল ও ডেটার দাম বাড়ানোর কথা জানাল Jio। এর ফলে শীঘ্রই দেশের তিন প্রধান টেলিকম কোম্পানির ট্যারিফ বাড়তে চলেছে।

সেপ্টেম্বর মাসে শেষ হওয়া ত্রৈমাসিকে Vodafone Idea ও Bharti Airtel একসাথে 74,000 কোটি টাকা ক্ষতির সম্মুখীন হয়েছে। এর মধ্যে শুধুমাত্র Vodafone Idea-র ক্ষতির পরিমাণ 50,921 কোটি টাকা। একই সময়ে 23,045 কোটি টাকা ক্ষতি হয়েছিল Airtel-এর।

আরও পড়ুন:

ডিসেম্বর থেকে বাড়ছে পরিষেবার দাম, জানিয়ে দিল Vodafone Idea

ডিসেম্বর থেকেই দাম বাড়ছে, এবার জানিয়ে দিল Airtel

কবে লঞ্চ হবে Redmi K30? জল্পনায় জল ঢেলে জানিয়ে দিলেন Xiaomi প্রধান

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.