প্রাইম মেম্বারশিপের বৈধতা এক বছর বাড়িয়ে দিল Jio: কীভাবে পাবেন?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
প্রাইম মেম্বারশিপের বৈধতা এক বছর বাড়িয়ে দিল Jio: কীভাবে পাবেন?

সব গ্রাহককে অতিরিক্ত এক বছর প্রাইম মেম্বারশিপ দিচ্ছে Jio

হাইলাইট
  • আরও এক বছর বিনামূল্যে প্রাইম মেম্বারশিপ দিচ্ছে Jio
  • My Jio অ্যাপ থেকে এই সুবিধা পাওয়া যাবে
  • শুধুমাত্র পুরনো গ্রাহকরা এই সুবিধা পাবেন

আরও এক বছর বিনামূল্যে প্রাইম মেম্বারশিপ দিচ্ছে Jio । প্রাইম মেম্বারশিপের জন্য বছরে 99 টাকা খরচ করতে হয় গ্রাহকরা। যে সব গ্রাহকের প্রাইম মেম্বারশিপ চলছে সবাইকে বিনামূল্যে এক বছর বেশি পরিষেবা দেবে মুকেশ আম্বানির কোম্পানি। প্রাই মেম্বারশিপের ফলে Jio Cinema, Jio Music, আর Jio TV সহ সব অফারের সুবিধা পান Jio গ্রাহকরা। তবে এই প্রথম নয়, গত বছরেও সব গ্রাহককে এক বছর অতিরিক্ত বিনামূল্যে প্রাইম মেম্বারশিপ দিয়েছিল Jio।

নিজের ফোনে Jio প্রাইম মেম্বারশিপ দেখে নিতে এখনই MyJio অ্যাপ এ লগ ইন করে ‘My Plans' বিভাগে যান। সেখানে প্রাইম মেম্বারশিপ এক বছর বাড়িইয়ে নেওয়ার অপশান পাবেন।

নতুন এই অফারে যে সব গ্রাহকের প্রাইম মেম্বারশিপ শিঘ্রই শেষ হয়ে যেত তারা আরও এক বছর কোন অতিরিক্ত টাকা খরচ না করে প্রাইম মেম্বারশিপ ব্যবহার করতে পারবেন। তবে এই অফার শুধুমাত্র পুরনো গ্রাহকদের জন্যই প্রযোজ্য হবে। নতুন গ্রাহকদের 99 টাকা খরচ করে প্রাইম মেম্বারশিপ করতে হবে।

jio prime membership extension gadget 360 Jio Prime  Reliance Jio

নিজে থেকেই সব গ্রাহকের প্রাইম মেম্বারশিপের বৈধতা এক বছর বাড়িয়ে দিচ্ছে Jio

ইতিমধ্যেই যে সব গ্রাহকের Jio প্রাইম মেম্বারশিপ রয়েছে শুধুমাত্র সেই গ্রাহকরাই এই অফারের সুবিধা পাবেন। TelecomTalk ওয়েবসাইটে প্রথম এই খবর প্রকাশিত হলেও খবরের সত্যতা যাচাই করেছে Gadgets 360।

গত বছরেও গ্রাহকদের এক বছর বিনামূল্যে প্রাইম মেম্বারশিপ দিয়েছিল Jio। তবে এই বছর নিজে থেকেই গ্রাহকের প্রাইম মেম্বারশিপের বৈধরা বেড়ে যাবে। গত বছর বিনামূল্যে প্রাইম মেম্বারশিপের বাড়াতে আলাদা আবেদন করতে হয়েছিল গ্রাহককে। এই বছর সেই ঝামেলা থাকছে না। নিজে থেকেই সব গ্রাহকের প্রাইম মেম্বারশিপের বৈধতা এক বছর বাড়িয়ে দিচ্ছে কোম্পানি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.