প্রতিযোগীদের থেকে 20 শতাংশ কম দামে নতুন প্ল্যান আনবে Jio

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
প্রতিযোগীদের থেকে 20 শতাংশ কম দামে নতুন প্ল্যান আনবে Jio

Jio জানিয়েছে 6 ডিসেম্বর থেকে নতুন প্ল্যান কার্যকর হবে

হাইলাইট
  • Jio জানিয়েছে প্ল্যানের দাম 40 শতাংশ বাড়বে
  • 6 ডিসেম্বর থেকে নতুন প্ল্যান কার্যকর হবে
  • ইতিমধ্যেই Airtel ও Vodafone Idea-র নতুন প্ল্যান কার্যকর হয়েছে

সম্প্রতি প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছে Airtel ও Vodafone Idea। ইতিমধ্যেই নতুন প্রিপেড প্ল্যানের তালিকা প্রকাশ করেছে এই দুই কোম্পানি। মঙ্গলবার থেকে নতুন প্ল্যান কার্যকর হয়েছে। হাত গুটিয়ে বসে নেই Jio। চলতি সপ্তাহে বিবৃতি প্রকাশ করে মুকেশ আম্বানির কোম্পানি জানিয়েছে কোম্পানির প্রিপেড প্ল্যানের দাম 40 শতাংশ বাড়বে। 6 ডিসেম্বর থেকে Jio-র নতুন প্ল্যান কার্যকর হবে। কোম্পানি জানিয়েছিল ‘অল-ইন-ওয়ান' প্ল্যানের দাম বাড়লেও এর পরে 300 শতাংশ বেশি সুবিধা পাবেন গ্রাহকরা। যদিও সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে প্রতিযোগীদের থেকে 15-20 শতাংশ কম দামে নতুন প্ল্যান লঞ্চ করবে মুকেশ আম্বানির কোম্পানি।

“আমাদের মনে হয় Jio-র নির্বাচিত প্ল্যানের দাম 40 শতাংশ বাড়বে। যদিও জনপ্রিয় প্ল্যানের দাম 25-30 শতাংশ বাড়াতে পারে কোম্পানি। 300 শতাংশ অতিরিক্ত সুবিধার মাধ্যমে অতিরিক্ত ডেটা দেওয়ার কথা বলতে চেয়েছে Jio।” এক বিবৃতিতে জানিয়েছেন ব্যাংক অফ আমেরিকা মেরিল লিঞ্চ।

“দাম বাড়ানোর পরেও প্রতিযোগীদের থেকে 15-20 শতাংশ কম দামে নতুন প্ল্যান লঞ্চ করবে Jio।”

রিপোর্টে আরও জানানো হয়েছে Vodafone Idea ও Bharti Airtel এর মূল্যবৃদ্ধি প্রত্যাশাকে ছাপিয়ে গিয়েছে। কম ও বেশি দামের প্ল্যানে 41 শতাংশ বৃদ্ধি হলেও জনপ্রিয় প্ল্যানগুলির দাম 25-30 শতাংশ বাড়িয়েছে এই দুই কোম্পানি।

Vodafone Idea-র 458 টাকা প্ল্যানের দাম 31 শতাংশ বেড়ে 599 টাকা হয়েছে। এই প্ল্যানে দিনে 1.5GB  ডেটা ব্যবহার করা যায়। Airtel এর 199 টাকা প্ল্যান 25 শতাংশ বেড়ে 249 টাকা হয়েছে। এই প্ল্যানের সাথেও থাকছে 1.5GB ডেটা। অন্যদিকে লম্বা ভ্যালিডিটিতে 1,699 টাকা থেকে 41 শতাংশ বেড়ে 365 দিন ভ্যালিডিটি প্ল্যানের দাম বেড়ে হয়েছে 2,399 টাকা।

আরও পড়ুন:

দাম বাড়াল Airtel, নতুন প্ল্যানগুলি দেখে নিন

Vodafone Idea-র নতুন প্ল্যানগুলি দেখে নিন

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.