Jio Happy New Year Offer: কী সুবিধা পাচ্ছেন গ্রাহকরা?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Jio Happy New Year Offer: কী সুবিধা পাচ্ছেন গ্রাহকরা?

The 'Jio Happy New Year Offer' is valid between December 28 and January 31, 2019

হাইলাইট
  • শুক্রবার লঞ্চ হল 'Jio Happy New Year Offer'
  • 399 টাকা প্রিপেড রিচার্জে Jio গ্রাহকরা 100 শতাংশ ক্যাশব্যাক পাবেন
  • 31 জানুয়ারি পর্যন্ত চলবে নতুন এই অফার

শুক্রবার লঞ্চ হল 'Jio Happy New Year Offer'। এই অফারে 399 টাকা প্রিপেড রিচার্জে Jio গ্রাহকরা 100 শতাংশ ক্যাশব্যাক পাবেন। 31 জানুয়ারি পর্যন্ত চলবে নতুন এই অফার। 399 টাকার Ajio কুপন পাবেন গ্রাহকরা। Ajio অ্যাপ থেকে জামাকাপড় কেনার সময় এই কুপন ব্যবহার করে ছাড় পাওয়া যাবে। সেলিব্রেশান প্যাকে অতিরিক্ত 2GB ডাটা দেওয়ার পরে এই অফার নিয়ে এল মুকেশ আম্বানির কোম্পানি।

 

আরও পড়ুন: 2019 সালে এই পরিষেবাগুলি নিয়ে আসছে Jio

হ্যাপ্পি নিউ ইয়ার অফারে Jio প্রিপেড গ্রাহকরা 399 টাকা রিচার্জ করলে 399 টাকা মুল্যের Ajio কুপন বিনামূল্যে পাবেন। Ajio অ্যাপ থেকে কেনাকাটায় এই কুপন রিডিম করা যাবে। Myjio অ্যাপ এর কুপন বিভাগে এই কুপন দেখা যাবে। Ajio ওয়েবসাইট থেকে অন্তত 1,000 টাকা কেনাকাটায় এই কুপন ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

28 ডিসেম্বর থেকে 31 জানুয়ারি পর্যন্ত চলবে Jio হ্যাপ্পি নিউ ইয়ার অফার। তবে এই সময়ে পাওয়া কুপন 15 মার্চের মধ্যে কেনাকাটা করে রিডিম করতে হবে।

 

আরও পড়ুন: Xiaomi Redmi Note 6 Pro আর Asus ZenFone Max Pro M2: কে কাকে টেক্কা দিল?

তবে শুধুমাত্র 399 টাকা প্ল্যানের সাথেই এই অফার প্রযোজ্য হবে। এটাই Jio র সবথেকে নজপ্রিয় প্রিপেড প্ল্যান। Myjio অ্যাপ থেকে অথবা Jio Store থেকে রিচার্জ করলেই এই অফারের সুবিধা পাওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.