Cadbury চকলেটের সাথে বিনামূল্যে 1GB ডাটা দিচ্ছে Jio

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Cadbury চকলেটের সাথে বিনামূল্যে 1GB ডাটা দিচ্ছে Jio

Cadbury Dairy Milk চকলেটের সাথে 1GB ডাটা বিনামূল্যে দেওয়া শুরু করল Jio।

হাইলাইট

  • চকলেটের সাথে 1GB ডাটা বিনামূল্যে দেওয়া শুরু করল Jio
  • 5 টাকা থেকে 100 টাকা পর্যন্ত সব Dairy Milk এর সাথেই এই ডাটা পাওয়া যাবে
  • 30 সেপ্তেম্বর পর্যন্ত এই অফার চালু থাকবে

এবার চকলেট খেলে বিনামূল্যে পাওয়া যাবে মোবাইল ডাটা। Cadbury Dairy Milk চকলেটের সাথে 1GB ডাটা বিনামূল্যে দেওয়া শুরু করল Jio। যে কোন Dairy Milk চকলেটের র‍্যাপারের সাথে 1GB ডাটা বিনামূল্যে দেবে মুকেশ আম্বানির কোম্পানি। সর্বোনিম্ন 5 টাকার প্যাকেও এই অফার পাওয়া যাবে। এছাড়াও যে কোন Jioগ্রাহককে নিজের ডাটা ট্রান্সফার করার ফিচার নিয়ে এসেছে কোম্পানি। 30 সেপ্টেম্বর পর্যন্নত এই অফার চালু থাকবে। MyJio অ্যাপ থেকে এই ডাটা নিজের ফোনে নিতে পারবেন গ্রাহকরা।

MyJio অ্যাপ এর হোম স্ক্রিনে ইতিমধ্যেই এই একটি ব্যানারে এই অফারের কথা জানাতে শুরু করেছে Jio। সেখানে ট্যাপ করে Dairy Milk এর ফাকা কাগজে বার কোড স্ক্যান করে এই ডাটা পাওয়া যাবে।

reliance jio cadbury dairy milk offer gadgets 360 Reliance Jio

5 টাকা থেকে 100 টাকা পর্যন্ত সব Dairy Milk এর সাথেই বিনামূল্যে 1GB ডাটা দেবে Jio। এছাড়াও 40 টাকার Dairy Milk Crackle, 40 টাকার Dairy Milk Roast Almond, 40 টাকা বা 80 টাকার Dairy Milk Fruit and Nut আর 35 টাকার Dairy Milk Lickables এর সাথেও বিনামূল্যে এই ডাটা পাওয়া যাবে।

Jio গ্রাহকরা নিজের অ্যাকাউন্টে অথবা অন্য Jio গ্রাহকের অ্যাকাউন্টে এই ডাটা পাঠিয়ে দিতে পারেন। 30 সেপ্তেম্বর পর্যন্ত এই অফার চালু থাকবে। রিডিম করার সাত দিনের মধ্যে ফ্রি ডাটা Jio অ্যাকাউন্টে চলে আসবে।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন