1Gbps স্পিড নিয়ে এল Jio Fiber, নতুন কানেকশন নেওয়ার খরচ ও বিভিন্ন প্ল্যান দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
1Gbps স্পিড নিয়ে এল Jio Fiber, নতুন কানেকশন নেওয়ার খরচ ও বিভিন্ন প্ল্যান দেখে নিন

গোটা দেশে 1,600 শহরে Jio Fiber কানেকশন পাওয়া যাবে

হাইলাইট
  • লম্বা ভ্যালিডিটির প্ল্যানে পাওয়া যাবে Jio Fiber
  • 100Mbps থেকে এই কানেকশনের স্পিড শুরু হচ্ছে
  • 1Gbps পর্যন্ত স্পিড পাওয়া যাবে

অবশেষে বাণিজ্যিকভাবে আত্মপ্রকাশ করল Jio Fiber। Jio -র এই ফাইবার ব্রডব্যান্ড কানেকশনে 1Gbps স্পিডে ইন্টারনেটের সাথেই লাইভ টিভি, ল্যান্ডলাইন ফোন সহ বিভিন্ন পরিষেবা ব্যবহার করা যাবে। এতদিন এই ব্রডব্যান্ড পরিষেবার ট্যারিফ সম্পর্কে কোন মন্তব্য না করলেও বৃহস্পতিবার Jio Fiber কানেকশনের সব প্ল্যান সামনে এনেছে মুকেশ আম্বানির কোম্পানি। গোটা দেশে 1,600 শহরে Jio Fiber কানেকশন পৌঁছাচ্ছে। এক নজরে এই পরিষেবা ব্যবহারের খরচ দেখে নিন।

Jio Fiber এর বিভিন্ন প্ল্যান

Reliance Jio জানিয়েছে আপাতত ছয়টি প্রিপেড প্ল্যানে Jio Fiber কানেকশন ব্যবহার করা যাবে। ব্রোঞ্জ (699 টাকা), সিলভার (849 টাকা), গোল্ড (1,299 টাকা), ডায়মন্ড (2,499 টাকা), প্ল্যাটিনাম (3,999 টাকা) আর টাইটেনিয়াম (8,499 টাকা) প্ল্যানে এই ব্রডব্যান্ড কানেকশন নিয়ে এসেছে Jio। ব্রোঞ্জ আর সিলভার প্ল্যানে 100 Mbps স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যাবে। গোল্ড আর ডায়মন্ড প্ল্যানের স্পিড যথাক্রমে 250 Mbps আর 500 Mbps। প্লাটিনাম  আর টাইটেনিয়াম প্ল্যানে 1Gbps স্পিড পাওয়া যাবে। মাসিক প্ল্যানের সাথেই তিন মাস, ছয় মাস ও এক বছরের প্ল্যানে Jio Fiber পরিষেবা ব্যবহার করা যাবে।

কোম্পানি জানিয়েছে Jio Fiber কানেকশনে আনলিমিটেড ডেটা আপলোড ও ডাউনলোড করা যাবে। তবে কয়েকটি প্ল্যানের সাথে ডেটা ব্যবহারের মাসিক সীমা থাকছে। ব্রোঞ্জ প্ল্যানে মাসে 100GB ডেটা ব্যবহার করা যাবে। টপ-এন্ড টাইটেনিয়াম প্ল্যানে মাসিক ডেটা ব্যবহারের সীমা 5000GB। এর সাথেই 250GB অতিরিক্ত ডেটা দেবে Jio। 1Gbps প্ল্যান্র সাথে কোন অতিরিক্ত ডেটা পাওয়া যাচ্ছে না।

Jio Fiber কানেকশনের সাথে একটি ল্যান্ডলাইন কানেকশন বিনামূল্যে পাওয়া যাবে। এই ফোন ব্যবহার করে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল করা যাবে। সাথে থাকছে লাইভ টিভি, টিভি থেকে ভিডিও কলিংনর্টন অ্যান্টিভাইরাস। টাইটেনিয়াল প্ল্যানের গ্রাহকরা বিভিন্ন ভি-আর কনটেন্ট দেখতে পাবেন। এর সাথেই ছবি মুক্তির দিন ঘরে বসে বিভিন্ন সিনেমা দখ যাবে।

jio fiber plans Jio Fiber plans

Jio Fiber এর প্ল্যান শুরু হচ্ছে 699 টাকা থেকে

Jio Fiber ওয়েলকাম অফার

শুরুতে JioForever বার্ষিক প্ল্যানে Jio Fiber গ্রাহকরা বিনামূল্যে জিও হোম গেটওয়ে ডিভাইস (5,500 টাকা), 4K সেট টপ বক্স (6,400 টাকা), দুই মাস বিনামূল্যে পরিষেবা আর ডবল ডেটার সুবিধা পাবেন। এই অফারে তিন মাস Jio Cinema আর JioSaavn পরিষেবা ব্যবহার করা যাবে। ব্রোঞ্জ গ্রাহকরা এই সুবিধা পাবেন। সিলভার গ্রাহকদের জন্য থাকছে তিন মাস বিনামূল্যে সাবস্প্রিপশন। ডগোল্ড, ডায়মণ্ড, প্ল্যাটিনাম ও টাইটেনিয়াম প্যাকে এক বছর এই পরিষেবা বিনামূল্যে ব্যবহার করা যাবে।

jio fiber welcome offer Jio Fiber Welcome offer

Jio Fiber ওয়েলকাম অফার

গোল্ড বার্ষিক প্ল্যানের গ্রাহকরা বিনামূল্যে Muse 2 ব্লুটুথ স্পিকার পাবেন। সিলভার বার্ষিক প্ল্যানের গ্রাহকরা বিনামূল্যে একটি Thump 2 ব্লুএটুথ স্পিকার পাবেন। ডায়মণ্ড, প্ল্যাটিনাম ও টাইটেনিয়াম গ্রাহকরা বার্ষিক প্ল্যানের সাথে একটি হাই ডেফিনেশন টেলিভিশন বিনামূল্যে পাবেন (প্রত্যেক প্ল্যানের সাথে আলাদা ডিসপ্লে সাইজ)। গোল্ড প্ল্যানের সাথে একটি 24 ইঞ্চি হাই ডেফিনেশন টিভি ব্যবহার করা যাবে। সেই ক্ষেত্রে দুই বছরের সাবস্ক্রিপশন কিনতে হবে গ্রাহককে।  

ছয় মাসের প্ল্যানের সাথে এক মাস অতিরিক্ত পরিষেবা আর 50 শতাংশ অতিরিক্ত ডেটা ব্যবহার করা যাবে। তিন মাসের প্ল্যানের সাথে থাকছে 25 শতাংশ অতিরিক্ত ডেটা।

jio fiber preview migration Jio Fiber migration

Jio Fiber প্রিভিউ অফার

Jio Fiber কানেকশন পাবেন কীভাবে?

Jio.com ওয়েবসাইট অথবা MyJio অ্যাপ থেকে Jio Fiber কানেকশন নেওয়ার আবেদন জানানো যাবে। আপনার এলাকায় এই কানেকোশন পৌঁছে থাকলে Jio প্রতিধি আপনার সাথে যোগাযোগ করে নেবেন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.