Jio কে টেক্কা দিতে পোস্টপেডে কম দামে ধামাকা প্ল্যান লঞ্চ করল Vodafone

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Jio কে টেক্কা দিতে পোস্টপেডে কম দামে ধামাকা প্ল্যান লঞ্চ করল Vodafone
হাইলাইট
  • Red পোস্টপেড প্ল্যানের অধীনে 299 টাকার বেসিক প্ল্যান লঞ্চ করল Vodafone
  • 299 টাকার পোস্টপেড প্ল্যানে 20GB ডাটা পাবেন গ্রাহকরা
  • এর সাথেই পাবেন আনলমিটেড কলিং এর সুবিধা

 

Red পোস্টপেড প্ল্যানের অধীনে 299 টাকার বেসিক প্ল্যান লঞ্চ করল Vodafone। কিছুদিন আগেই পোস্টপেডে 399 টাকা থেকে 2,999 টাকা পর্যন্ত প্ল্যানগুলিকে ঢেলে সাজিয়েছিল ভোডাফোন। আর এবার কম দামের 299 টাকার প্ল্যানে বেশি সুবিধা দেওয়ার সিদ্ধান্ত নিল কোম্পানি। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এর সাথেই এখন আরও বেশি মোবাইল ডাতা পাবেন গ্রাহকরা। জিওকে টেক্কা দিতেই বাজারে এই প্ল্যান লঞ্চ করেছে Vodafone। 299 টাকার পোস্টপেড প্ল্যানে আনলিমিটেড কলিং এর সাথেই 20GB ডাটা ও আরও অনেক সুবিধা দেবে Vodafone।

এই 299 প্ল্যানটি Red সিরিজের সব থেকে কম দামের প্ল্যান। 25GB ডাটার সাথেই এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং, রোমিং এ বিনামূল্যে ইনকামিং ও আউটগোইং কল ও 100 টি লোকাল ও ন্যাশানাল SMS এর সুবিধা পাবেন। কোন মাসে না ব্যাবহার করা ডাটা পরের মাসে ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। তবে একবারে নিজের অ্যাকাউন্টে 50GB পর্যন্ত ডাটা জমিয়ে রাখতে পারবেন। এর সাথেই এই প্ল্যানের গ্রাহকরা বিনামূল্যে 12 মাস Vodafone Play সাবস্ক্রিপশান বিনামূল্যে পেয়ে যাবেন। আপাতত শুধুমাত্র My Vodafone অ্যাপ থেকে এই প্ল্যান ব্যবহার করা যাবে।

vodafone 299 plan gadgets 360 Vodafone

399 টাকা থেকে 2999 টাকা পর্যন্ত Vodafone পোস্টপেড প্ল্যানে গ্রাহকরা বিল গ্যারান্টি, মোবাইল শিল্ড, Amazon ও Netflix এর বিনামূল্যে সাবস্ক্রিপশানের মতো সুবিধা পেলেও 299 টাকার প্ল্যানে এই ধরনের সুবিধা পাওয়া যাবে না। আগেই জানানো হয়েছে শুধুমাত্র My Vodafone অ্যাপ থেকেই এই প্ল্যান অ্যাকটিভ করা যাবে। এই প্ল্যান অ্যাকটিভ করতে অ্যাপ এর মধ্যে Packs and Plans > Browse other plans এ গিয়ে 299 টাকার প্ল্যানটি সিলেক্ট করতে হবে।

সম্প্রতি পোস্টপেডে Red প্ল্যান ঢেলে সাজিয়েছে Vodafone। এই প্ল্যানে দারুন ভয়েস ও ডাটার সুবিধার সাথেসাথেই Amazon ও Netflix এর সাবস্ক্রিপশানের মতোই একাধিক আকর্ষনীয় অফার দিচ্ছে Vodafone।

Jio-র পোস্টপেড প্ল্যানে 199 টাকায় 25GB ডাটা পান গ্রাহকরা। এর সাথেই পান আনলিমিটেড কলিং আর 100 টি SMS আর জিও অ্যাপ এ অ্যাকসেস। এই প্ল্যানে 250 টাকার সিকিউরিটি ডিপোজিট করতে হয় গ্রাহকদের। তবে এই টাকা সম্পূর্ণ ফেরতযোগ্য। এর সাথেই 99 টাকা দিয়ে প্রাইম মেম্বারশিপ কিনতে হয় গ্রাহকদের।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
#সর্বশেষ খবর
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.