4G স্মার্টফোন কিনলে 2,000 টাকা ক্যাশব্যাক দেবে Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
4G স্মার্টফোন কিনলে 2,000 টাকা ক্যাশব্যাক দেবে Airtel

Airtel গ্রাহক 4G হ্যান্ডসেট আপগ্রেড করলে 2,000 টাকা ক্যাশব্যাক পাবেন

হাইলাইট
  • 4G হ্যান্ডসেটে আপগ্রেড করলে 2,000 টাকা ক্যাশব্যাক দেবে Airtel
  • Airtel। 50 টাকার 40 টি কুপন ক্যাশব্যাক হিসাবে দেওয়া হবে
  • একই ভাবে গ্রাহকদের ক্যাশব্যাক দেয় Jio

Jio ও Vodafone এর সাথে প্রতিযোগিতায় কোম্পানির গ্রাহকরা 4G হ্যান্ডসেটে আপগ্রেড করলে 2,000 টাকা ক্যাশব্যাক দেওয়ার কথা ঘোষণা করল Airtel। সম্প্রতি লঞ্চ হওয়া কোম্পানির #AirtelThanks প্রোগ্রামের অধীনে এই অফার শুরু করেছে Airtel। 50 টাকার 40 টি কুপন ক্যাশব্যাক হিসাবে দেওয়া হবে। প্রিপেড রিচার্জ অথবা পোস্টপেড বিল পেমেন্টে এই কুপন ব্যবহার করা যাবে। একই ভাবে গ্রাহকদের ক্যাশব্যাক দেয় Jio।

নতুন এই অফারে যে কোন Airtel গ্রাহক 4G হ্যান্ডসেট আপগ্রেড করলে 2,000 টাকা ক্যাশব্যাক পাবেন। এই ক্যাশব্যাক ‘My Airtel' অ্যাপ এ 40 টি 50 টাকার কুপন হিসাবে পাওয়া যাবে। 199, 249 আর 448 টাকার প্রিপেড রিচার্জ অথবা 399 টাকা বা তার বেশি পোস্টপেড বিল পেমেন্টে এই কুপন ব্যবহার করা যাবে। এক বারে একটি মাত্র কুপন রিডিম করা যাবে।

airtel cashback offer Airtel cashback

এই অফারের সুবিধা নিতে নিজের Airtel 4G সিম 31 অক্টোবরের আগে নতুন হ্যান্ডসেটে ঢোকাতে হবে। এর পরে MyAirtel অ্যাপ থেকে রিচার্জের সময় এই কুপন নিজে থেকে অ্যাপ্লাই হয়ে যাবে। এই কুপন পেয়ে গেলে MyAirtel অ্যাপ এ My Coupon বিভাগে তা দেখা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.