4G ইন্টারনেটের গুণমানে এক নম্বরে Jio

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
4G ইন্টারনেটের গুণমানে এক নম্বরে Jio

4G ডেটার গুণমানে এক নম্বরে রয়েছে Jio

হাইলাইট
  • 4G ডেটার গুণমানে এক নম্বরে রয়েছে মুকেশ আম্বানির Jio
  • 4G ইন্টারনেট স্পিডে এক নম্বরে রয়েছে Airtel
  • 3G ডাউনলোড স্পিডে এক নম্বরে রয়েছে BSNL

ভারতে 4G ডেটার গুণমানে এক নম্বরে রয়েছে মুকেশ আম্বানির Jio। সম্প্রতি Tutela নামে এক কোম্পানি সমীক্ষা রিপোর্টে এই কথা জানিয়েছে। যদিও 4G ইন্টারনেট স্পিডে ভারতে এক নম্বরে রয়েছে Airtel। ডাউনলোড স্পিডে সবার নীচে রয়েছে Jio। 3G নেটওয়ার্কে ডাউনলোড স্পিডে এক নম্বরে রয়েছে BSNL। দুইয়ে Vodafone।

download speed Download Speed India

Tutela জানিয়েছে মোট কভারেজ এলাকার 95.7 শতাংশ এলাকায় Jio গ্রহকরা ইন্টারনেট ব্যবহার করতে পেরেছিলেন। যদিও মাত্র 45.5 শতাংশ গ্রাহক হাই স্পিড ডেটা ব্যবহার করতে পেরেছেন। বাকি গ্রাহকদের ইন্টারনেট স্পিড 4Mbps এর নীচে ছিল। এই স্পিডে ইন্টারনেট ব্রাউজ করা গেলেও ভিডিও স্ট্রিমিং এ সমস্যার সম্মুখীন হতে হয়েছে বেশিরভার Jio গ্রাহককে। অন্যদিকে Aitel এর 48.1 শতাংশ গ্রাহক হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করতে পেরেছেন।

 

upload speed Upload Speed Tutela

4G নেটওয়ার্ক পাওয়ার দিক থেকে এক নম্বরে রয়েছে Jio ও Airtel। তবে উড়িষ্যায় এই তালিকায় এক নম্বরে রয়েছে Airtel। Tutela জানিয়েছে 1 ডিসেম্বর 2018 থেকে 30 জানুয়ারি 2019 এর মধ্যে পাওয়া তথ্য থেকে এই রিপোর্ট প্রকাশিত হয়েছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন