ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে নতুন ডেটা প্যাক নিয়ে এল Jio

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে নতুন ডেটা প্যাক নিয়ে এল Jio

নতুন প্যাকে 102GB ডেটা দিচ্ছে Jio

হাইলাইট
  • ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে নতুন ডেটা প্যাক নিয়ে এল Jio
  • এই প্যাকের এর জন্য 251 টাকা খরচ হবে
  • এই প্ল্যানের ভ্যালিডিটি 51 দিন

শুরু হয়েছে 2019 সালের ক্রিকেট বিশ্বকাপ। এই উপলক্ষ্যে নতুন ডেটা প্যাক নিয়ে এল Jio। Jio Cricket Season Special Data Pack এ থাকছে 102 GB ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি 51 দিন। এছাড়াও খেলার সময় কী হতে চলেছে তা অনুমান করে পয়েন্ট জিততে পারবেন গ্রাহকরা। Myjio অ্যাপ থেকে এই গেম খেলা যাবে।

Jio Cricket Season Special Data Pack এর জন্য 251 টাকা খরচ হবে। এই প্ল্যানে 51 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। সাথে থাকছে 102GB ডেটা। অনেকেই বলছেন 2019 ক্রিকেট বিশ্বকাপ দেখার জন্য যথেষ্ট এই পরিমান ডেটা।

এছাড়াও ম্যাচ চলার সময় থাকছে Jio Cricket Play গেম। সব নেটওয়ার্কের গ্রাহকরাই এই গেম খেলতে পারবেন। এই গেমে খেলা চলাকালীন সঠিক অনুমান করে পয়েন্ট জেতা যাবে। এর সাথেই বিনামূল্যে গ্রাহকদের 2019 সালের ক্রিকেট বিশ্বকাপ দেখার সুযোগ করে দিতে JioTV থেকে বিশকাপের সব ম্যাচ বিনামূল্যে সম্প্রচার করবে Jio। JioTV থেকে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ দেখার লিঙ্কে ক্লিক করলেই Hotstar অ্যাপ থেকে এই ম্যাচ চলতে শুরু করবে। তবে এর জন্য Jio গ্রাহকদের আলাদা টাকা দিতে হবে না।

তবে Jio গ্রাহকরা বিনামূল্যে ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ স্ট্রিম করতে পারলেও এর জন্য প্রয়োজনীয় ডেটা রিচার্জ করতে হবে গ্রাহককে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.