এবার বিনামূল্যে কত ডাটা দিচ্ছে Jio?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এবার বিনামূল্যে কত ডাটা দিচ্ছে Jio?

সেলিব্রেশান প্যাকের বৈধতা বাড়াল Jio

হাইলাইট
  • কিছু গ্রাহকের জন্য সেলিব্রেশান প্যাকের বৈধতা বাড়াল Jio
  • দিনে 2 GB অতিরিক্ত ডাটা দেবে Jio
  • মোট 10GB অতিরিক্ত ডাটা পাওয়া যাবে

কিছু গ্রাহকের জন্য সেলিব্রেশান প্যাকের বৈধতা বাড়াল Jio। এই অফারে Jio গ্রাহকরা প্রতিদিন অতিরিক্ত 2GB ডাটা ব্যবহার করতে পারবেন। 5 দিন এই অতিরিক্ত ডাটা বিনামূল্যে পাওয়া যাবে। My Jio অ্যাপ থেকে এই সুবিধা দেখে নেওয়া যাবে।

নির্বাচিত গ্রাহকদের দিনে 2 GB অতিরিক্ত ডাটা দেবে Jio। 5দিন এই অতিরিক্ত ডাটা পাবেন গ্রাহক। এর ফলে মোট 10GB অতিরিক্ত ডাটা পাওয়া যাবে। গ্রাহক কোন প্ল্যানের ডাটা কত পরিমানে ব্যবহার করেন তার উপরে নির্ভর করে এই অফারের গ্রাহক নির্বাচন করে মুম্বাই এর কোম্পানিটি।

এই অফার সম্পর্কে বিস্তারে জানতে MyJio অ্যাপের মাই প্ল্যান বিভাগে যেতে হবে। 30 নভেম্বর পর্যন্ত এই অফার চালু থাকতে লক্ষ্য করেছি আমরা।

আরও পড়ুন: ভারতীয় রেলের সাথে যুক্ত হল Jio

jio celebrations pack extension gadgets 360 Jio Celebrations Pack

তবে টেলিকমটকে এক রিপোর্টে জানানো হয়েছে সেলিব্রেশান প্যাকে সব গ্রাহক একই সুবিধা পাবেন না। তবে এই অফারে প্রত্যেক গ্রাহক অন্তত 8GB ডাটা বিনামূল্যে পাবেন। সেপ্টেম্বর মাসে প্রথম সেলিব্রেশান প্ল্যান লঞ্চ করেছিল Jio। শুরুতে কোম্পানির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সেপ্টেম্বর ও অক্টোবর মাসে সব Jio গ্রাহকের কাছে এই প্ল্যান পৌঁছে দেওয়া হয়েছিল।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.