আবার নতুন ক্যাশব্যাক অফার নিয়ে হাজির Jio

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার শেয়ার রেডিট কমেন্ট
আবার নতুন ক্যাশব্যাক অফার নিয়ে হাজির Jio

21 সেপ্টেম্বর পর্যন্ত চালু থেকবে এই ক্যাশব্যাক অফার।

হাইলাইট

  • আবার ধামাকা অফার নিয়ে হাজির হল Jio
  • রিচার্জে 50 টাকা ক্যাশব্যাক ঘোষণা করল কোম্পানি
  • শুধুমাত্র 300 টাকার বেশি রিচার্জে এই অফার দিচ্ছে Jio

কোম্পানির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে একের পর এক অফার নিজে আসছে Jio। আবার ধামাকা অফার নিয়ে হাজির হল মুকেশ আম্বানির কোম্পানি। শুরুতে গ্রাহকদের প্রতিদিন 2GB অতিরিক্ত ডাটা দেওয়া শুরু করেছিল Jio। এছাড়াও Cadbury চললেটের সাথে 1GB ডাটা বিনামূল্যে  দিচ্ছিল কোম্পানি। এবার 300 টাকার উপরে সব রিচার্জে 50 টাকা ক্যাশব্যাক ঘোষণা করল কোম্পানি। এছাড়াও গ্রাহকের কাছে ইতিমধ্যেই থাকা 50 টাকার ভাউচার ব্যবহার করে মোট 100 টাকা ছাড় পাবেন গ্রাহকরা। 21 সেপ্তেম্বরের আগে মাত্র একবার এই অফার ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

Jio Cashback Offer How to Avail Jio Cashback Offer How to Avail

300 টাকার উপরে সব রিচার্জে 50 টাকা ক্যাশব্যাক ঘোষণা করল কোম্পানি।

 

তবে শুধুমাত্র 300 টাকার বেশি রিচার্জে এই অফার দিচ্ছে Jio। PhonePe এর মাধ্যমে পেমেন্ট করলে 50 টাকা ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।  BHIM UPI থেকে পেমেন্ট করা যাবে। তবে মাথায় রাখতে হবে PhonePe থেকে অথবা PhonePe তে লিঙ্ক থাকা ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে এই ট্রানজাকশান হওয়া বাধ্যতামূলক।

এছাড়াও PhonePe থেকে ক্রেডিট বা ডেবিট কার্ড ও ইন্টারনেট ব্যাঙ্কিং এর মাধ্যমে এই অফারের সুবিধা পাওয়া যাবে। MyJio অ্যাপ অথবা Jio.com ওয়েবসাইট থেকে রিচার্জ করলেও এই সুবিধা পাওয়া যাবে।

রিচার্জ করার 24 ঘন্টার মধ্যে 50 টাকা PhonePe গিফট ভাউচার ব্যালেন্স যোগ হয়ে যাবে। এই টাকা দিয়ে পরে PhonePe থেকে মকোবাইল রিচার্জ বা বিল পেমেন্ট করা যাবে। তবে কোন ভাবেই এই টাকা ব্যাঙ্কে ফেরৎ পাঠানো যাবে না।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন