ডাউনলোড স্পিডে একে Jio

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ডাউনলোড স্পিডে একে Jio

TRAI এর প্রকাশিত তালিকায় ডাউনলোড স্পিডে এক নম্বরে রয়েছে Jio

হাইলাইট
  • নভেম্বর মাসের ইন্টারনেট স্পিডের তালিকা প্রকাশ করেছে TRAI
  • ডাউনলোড স্পিডে এক নম্বরে রয়েছে Jio
  • নভেম্বর মাসে Jio নেটওয়ার্কে গড় ডাউনলোড স্পিড ছিল 20.3 Mbps

নভেম্বর মাসের ইন্টারনেট স্পিডের তালিকা প্রকাশ করেছে TRAI। এই তালিকায় ডাউনলোড স্পিডে এক নম্বরে রয়েছে Jio। সারা ভারতে নভেম্বর মাসে Jio নেটওয়ার্কে গড় ডাউনলোড স্পিড ছিল 20.3 Mbps। যদিও অক্টোবর মাসে Jio নেটওয়ার্কে 22.3 Mbps স্পিড পাওয়া গিয়েছিল।

নভেম্বরে ভারতে ডাউনলোড স্পিডে দুই নম্বরে রয়েছে Airtel। সারা ভারতে Airtel এর গড় ডাউনলোড স্পিড ছিল 9.7 Mbps। যা অক্টোবর মাসে স্পিডের প্রায় সমান।

trai data TRAI November Data MySpeed

Photo Credit: TRAI/ MySpeed Portal

Vodafone ও Idea এক হয়ে গেল TRAI এর রিপোর্টে এই দুটি নেটওয়ার্কের স্পিড আলাদা ভাবে দেখানো হয়েছে। 6.8 Mbps স্পিড নিয়ে ভারতে ডাউনলোড স্পিডে তিন নম্বরে রয়েছে Vodafone। ডাউনলোড স্পিডে চার নম্বরে রয়েছে Idea। এই নেটওয়ার্কের স্পিড 6.2 Mbps।

তবে নভেম্বরে আপলোড স্পিডে এক নম্বরে রয়েছে Idea। আপলোড স্পিডে দুই তিন ও চার নম্বরে রয়েছে যথাক্রমে Vodafone, Jio ও Airtel। নভেম্বরে Idea নেটওয়ার্কে গড় আপলোড স্পিড ছিল 5.6 Mbps। Vodafone এ 4.9Mbps, Jio –তে 4.5 Mbps আর Airtel –এ 4 Mbps আপ্লোড পাওয়া গিয়েছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.