দাম বাড়ার আগে রিচার্জ করুন Jio, বৈধতা লাগু হবে আগের রিচার্জ শেষ হলেই

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
দাম বাড়ার আগে রিচার্জ করুন Jio, বৈধতা লাগু হবে আগের রিচার্জ শেষ হলেই

Photo Credit: Jio.com

দাম বাড়ানোর আগে লম্বা ভ্যালিডিটি রিচার্জ নিয়ে এল Jio

হাইলাইট
  • My Jio অ্যাপ আর Jio.com থেকে 1,776 টাকা রিচার্জ করা যাবে
  • চারটে 444 টাকা রিচার্জের কাজ করবে এই রিচার্জ
  • চলতি রিচার্জ শেষ হলেই নতুন রিচার্জের বৈধতা শুরু হবে

6 ডিসেম্বর নতুন ট্যারিফ লঞ্চ করবে Jio। এর আগে গ্রাহকদের লম্বা ভ্যালিডিটি রিচার্জ করার আবেদন জানাচ্ছে মুকেশ আম্বানির কোম্পানি। দাম বাড়ার আগেই চাইলে গ্রাহকরা লম্বা ভ্যালিডিটি রিচার্জ করে নিতে পারবেন। এই জন্য নতুন 444 x 4 ‘অল-ইন-ওয়ান' রিচার্জ নিয়ে এল  Jio। কোম্পানির জানিয়েছে এর ফলে 1,776 টাকা খরচ করে 336 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। মোট চারটি 444 টাকা প্ল্যান একসাথে রিচার্জ করে এই সুবিধা পাওয়া যাবে।

নতুন 444 x 4 ‘অল-ইন-ওয়ান' রিচার্জ করে প্রায় এক বছর ভ্যালিডিটি পেতে পারেন গ্রাহকরা। এই জন্য 1,776 টাকা খরচ করতে হবে। এই রিচার্জে 336 দিন (84x4) ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যানে প্ল্যানে অন্য নেটওয়ার্কে কল করার জন্য থাকছে 4,000 মিনিট টকটাইম, প্রতিদিন 2GB ডেটা, প্রতিদিন 100 টা এসএমএস আর 336 দিন ভ্যালিডিটি।

দাম বাড়ানোর আগে গ্রাহকদের জন্য এই সুযোগ নিয়ে এসেছে Jio। ইতিমধ্যেই Jio জানিয়েছে ‘অল-ইন-ওয়ান' প্ল্যানের দাম 40 শতাংশ বাড়ানো হবে। যদিও সেই প্ল্যানে 300 শতাংশ বেশি সুবিধা পাওয়া যাবে। My Jio অ্যাপ আর Jio.com থেকে এখনই এই রিচার্জ করা যাবে। চলতি প্ল্যান শেষ হলেই নতুন রিচার্জের বৈধতা শুরু হবে। 

আরও পড়ুন:

দাম বাড়াবে Jio, মিলবে অতিরিক্ত সুবিধা

দাম বাড়াল Airtel, নতুন প্ল্যানগুলি দেখে নিন

 Vodafone Idea-র নতুন প্ল্যানগুলি দেখে নিন

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.