আউটগোয়িংয়ের ভোগান্তি পোহাতে হবে না সব Jio গ্রাহককে: আপনি কোন দলে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আউটগোয়িংয়ের ভোগান্তি পোহাতে হবে না সব Jio গ্রাহককে: আপনি কোন দলে?

Jio নেটওয়ার্কে থেকে অন্য নেটওয়ার্কে কল করতে অতিরিক্ত খরচ হবে

হাইলাইট
  • Jio গ্রাহকদের অন্য নেটওয়ার্কে কল করতে অতিরিক্ত খরচ হবে
  • 9 অক্টোবরের আগে রিচার্জ করলে বিনামূল্যে কল করা যাবে
  • 10 অক্টোবর বা তার পরে রিচার্জ করলে অতিরিক্ত মাশুল দিতে হবে

বুধবার Jio জানিয়েছে এবার থেকে অন্য নেটওয়ার্কে অউটগোইং কল করতে প্রতি মিনিটে 6 পয়সা খরচ করতে হবে। টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়ার (TRAI) ঠিক করে দেওয়া ইন্টারকানেক্ট ইউসেজ চার্জের (IUC) জন্য গ্রাহকদের অন্য নেটওয়ার্কে কল করার জন্য অতিরিক্ত  দাম দিতে হবে। শুধুমাত্র অন্য নেটওয়ার্কে কল করার সময় এই খরচ ধার্য করা হয়েছে। Jio নেটওয়ার্কে অউটগোইং কল, ইনকামিং কল অথবা ল্যান্ডলাইন কল সম্পূর্ণ বিনামূল্যে করা যাবে।

তবে সব গ্রাহকের জন্য নতুন নিয়ম প্রযোজ্য হচ্ছে না। বৃহস্পতিবার ইন্সটাগ্রামে Jio জানিয়েছে যে সব গ্রাহক 9 অক্টোবর বা তার আগে রিচার্জ করেছেন সেই গ্রাহকরা সব নেটওয়ার্কে বিনামূল্যে কল করতে পারবেন। যত দিন প্ল্যান ভ্যালিড থাকছে তত দিন বিনামূল্যে সব কল করার সুবিধা পাবেন 9 অক্টোবর বা তার আগে রিচার্জ করা গ্রাহকরা।

কবে বিক্রি শুরু হচ্ছে Redmi Note 8 Pro? লঞ্চের আগে দেখে নিন সম্ভাব্য দাম আর স্পেসিফিকেশন

An important update for all Jio users.

A post shared by Jio (@reliancejio) on

অন্যদিকে 10 অক্টোবর বা তার পরে যে সব গ্রাহক রিচার্জ করবেন শুধুমাত্র সেই গ্রাহকদের অন্য নেটওয়ার্কে কল করার সময় প্রতি মিনিটে 6 পয়সা খরচ করতে হবে।

জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য এই টপআপ ভাউচার, জেনে নিন তালিকা

আইইউসি চার্জ নেওয়ার জন্য 10 টাকা থেকে 100 টাকার মধ্যে একাধিক টপ আপ প্ল্যান লঞ্চ করেছে মুকেশ আম্বানির কোম্পানি। এছাড়াও পোস্টপেড গ্রাহকদের প্রতি মিনিটে 6 পয়সা হারে মাসিক বিলে যোগ হবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.