সব প্রিপেড রিচার্জে দুর্দান্ত অফার নিয়ে এল Idea

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সব প্রিপেড রিচার্জে দুর্দান্ত অফার নিয়ে এল Idea

‘হর রিচার্জ পে এক্সট্রা’ প্রিপেড অফার নিয়ে এল Idea

হাইলাইট
  • বিনামূল্যে অতিরিক্ত সুবিধা দিতে শুরু করল Idea
  • সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহ পর্যন্ত এই অফার চলবে
  • একাধিক রিচার্জ করলে একাধিক উপহার পাওয়া যাবে

 সম্প্রতি সব রিচার্জের সাথে গ্রাহককে পুরস্কার দিতে শুরু করেছিল Vodafone। এরই পথে হেঁটে এবার সব রিচার্জের সাথেই গ্রাহককে বিনামূল্যে অতিরিক্ত সুবিধা দিতে শুরু করল Idea। ‘হর রিচার্জ পে এক্সট্রা' নামে এই অফারে সব প্রিপেড রিচার্জের সাথে অতিরিক্ত সুবিধা পাওয়া যাবে। সব Idea প্রিপেড রিচার্জের সাথে থাকছে আনলিমিটেড কল, ক্যাশব্যাক, অতিরিক্ত ডেটা, কলার টিউন। রিচার্জের 72 ঘন্টার মধ্যে গ্রাহককে এই উপহার সংগ্রহ করতে হবে। যত টাকা রিচার্জ করবেন সেই হিসাবে উপহার পাবেন গ্রাহক। একাধিক রিচার্জ করলে একাধিক উপহার পাওয়া যাবে।

রিচার্জ করার পরে *999# ডায়াল করে অথবা My Idea অ্যাপ থেকে এই উপহার সংগ্রহ করা যাবে। একাধিক উপহার থাকলে যে কোন একটি পছন্দ করতে পারবেন গ্রাহক। গোটা দেশের সব সার্কেলের Idea গ্রাহকরা এই সুবিধা ব্যবহার করতে পারবেন।

রিচার্জের 72 ঘন্টার মধ্যে এই উপহার সংগ্রহ করতে হবে। না হলে তা অবৈধ হয়ে যাবে। Idea ওয়েবসাইট, My Idea অ্যাপ, যে কোন অন্য রিচার্জ অ্যাপ ও রিটেলারের কাছ থেকে রিচার্জ করলে এই সুবিধা পাওয়া যাবে। ছোট এসএমএস ও ডেটা রিচার্জের সাথেও অতিরিক্ত সুবিধা দেবে কোম্পানি। তবে ভ্যালু অ্যাডেড সার্ভিস শুরু করলে কোন উপহার থাকছে। না। শুধুমাত্র প্তি-পেড রিচার্জের সাথেই এই সুবিধা পাওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.