বিনামূল্যে 365 দিন আনলিমিটেড কল আর দিনে 1.5GB ডেটা দিচ্ছে Idea

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বিনামূল্যে 365 দিন আনলিমিটেড কল আর দিনে 1.5GB ডেটা দিচ্ছে Idea

Citibank এর সাথে হাত মিলিয়ে এই অফার নিয়ে এসেছে Idea

হাইলাইট
  • Citi Bank গ্রাহকদের এক বছর ডেটা ও কলিং এর সুবিধা দিচ্ছে Idea
  • রেডিট কার্ড পাওয়ার প্রথম 30 দিনের মধ্যে 4,000 টাকা খরচ করতে হবে
  • নির্বাচিত কয়েকটি ক্রেডিট কার্ডে এই অফার কাজ করবে

Citi Bank গ্রাহকদের এক বছর ডেটা ও কলিং এর সুবিধা দিচ্ছে Idea। Citi Bank ক্রেডিট কার্ডের আবেদন জানিয়ে ক্রেডিট কার্ড পাওয়ার প্রথম 30 দিনের মধ্যে 4,000 টাকা খরচ করলে 365 দিন আনলিমিটেড কল আর দিনে 1.5GB ডেটা ব্যবহারের সুবিধা দেবে Idea। তবে শুধুমাত্র Idea প্রিপেড গ্রাহকরা এই অফারের সুবিধা পাবেন।

এই অফারের সুবিধা নিতে গ্রাহককে Idea ওয়েবসাইট থেকে নতুন Citi Bank ক্রেডিট কার্ডের আবেদন জানাতে হবে। নতুন ক্রেডিট কার্ড পেলে প্রথম 30 দিনের মধ্যে গ্রাহককে 4,000 তাকা খরচ করতে হবে। একটি ট্রানজাকশান অথবা একাধিক ট্রানজাকশানে এই টাকা খরচ করতে হবে। এরপরে 365 দিন আনলিমিটেড কল ও দিনে 1.5GB ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহক। 31 জুলাই পর্যন্ত এই অফার বৈধ থাকবে।

4,000 টাকা খরচ করার 45 দিনের মধ্যে এই অফারের সুধা পেয়ে যাবেন গ্রাহক। শুধুমাত্র Rewards, IOC, Cahback আর Premier Miles ক্রেডিট কার্ডে এই অফার কাজ করবে। গ্রকের বয়স 23 বছরের বেশি হতে হবে। আহমেদাবাদ, বারোদা, বেঙ্গালুরু, চণ্ডীগড়, চেন্নাই, কোম্বাবাটর, দিল্লি, গুরুগ্রাম, হায়দ্রাবাদ, জয়পুর, কলকাতা, মুম্বাই, নোয়াডা, পুনে ও সেকেন্দ্রাবাদের গ্রাহকরা এই অফারের সুবিধা পাবেন। একবার এই অফার শুরু হলে সেই নম্বরে আগের সব রিচার্জ অবৈধ হয়ে যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন