বিনামূল্যে Hotstar Premium সাবস্ক্রিপশন দিচ্ছে BSNL

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বিনামূল্যে Hotstar Premium সাবস্ক্রিপশন দিচ্ছে BSNL

Super Star 500 ব্রডব্যান্ড প্ল্যানে মাসে 500GB ডেটা ব্যবহার করা যাবে

হাইলাইট
  • Super Star 500 ব্রডব্যান্ড প্ল্যানে মাসে 500GB ডেটা ব্যবহার করা যাবে
  • Super Star 500 প্ল্যানে মাসে 949 টাকা খরচ হবে
  • বিনামূল্যে Hotstar প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে

নির্বাচিত প্ল্যানের সাথে বিনামূল্যে Hotstar Premium সাবস্ক্রিপশন দিচ্ছে ভারত সঞ্চার নিগম লিমিটেড। সম্প্রতি নতুন ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে রাষ্ট্রায়াত্ব কোম্পানিটি। নতুন Super Star 500 ব্রশব্যান্ড প্ল্যানের গ্রাহকদের বিনামূল্যে Hotstar Premium সাবস্ক্রিপশন দিচ্ছে BSNL। DSL আর Bharat Fiber দুই ধরনের ব্রডব্যান্ড গ্রাহকরাই এই প্ল্যান ব্যবহার করতে পারবেন। ফাইবার গ্রাহকরা এই প্ল্যানে 50Mbps স্পিড পাবেন। অন্যদিকে DSL গ্রাহকদের জন্য 10Mbps স্পিড দিচ্ছে BSNL। Super Star 500 প্ল্যানে মাসে 500GB ডেটা ব্যবহার করা যাবে। মাসিক ডেটার সীমা অতিক্রম করলে স্পিড কমে 2Mbps হয়ে যাবে।

108MP ক্যামেরা নিয়ে আসছে Samsung Galaxy S11: থাকবে 5x অপ্টিকাল জুম

নতুন Super Star 500 ব্রডব্যান্ড প্ল্যানে মাসে 500GB ডেটা ব্যবহার করা যাবে। সাথে দেশের যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা দিচ্ছে কোম্পানি। যদিও এই প্ল্যানের প্রধান আকর্ষন Hotstar প্রিমিয়াম সাবস্ক্রিপশন। Super Star 500 গ্রাহকরা বিনামূল্যে Hotstar প্রিমিয়াম সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারবেন। Super Star 500 প্ল্যানে মাসে 949 টাকা খরচ হবে। ভারত ফাইবার গ্রাহকরা এই প্ল্যানে 50Mbps স্পিড পাবেন। অন্যদিকে DSL গ্রাহকরা পাবেন 10Mbps স্পিড।

সম্প্রতি Super Star 300 প্ল্যান লঞ্চ করেছিল BSNL। সেই প্ল্যানে মাসে 300GB ডেটা ব্যবহার করা যাবে। সাথে থাকছে আনলিমিটেড কল আর Hotstar প্রিমিয়াম সাবস্ক্রিপশন। Super Star 300 এর খরচ 749 টাকা।

100 টাকার কম দামে নতুন প্ল্যান নিয়ে এল Airtel, কী সুবিধা পাওয়া যাচ্ছে?

Jio Fiber এর 849 টাকা প্ল্যানের সামনে প্রতিযোগীতার সম্মুখীন হবে BSNL এর নতুন Super Star 500 ব্রডব্যান্ড প্ল্যান। 849 টাকা প্ল্যানে 100 Mbps স্পিডে মাসে 200 GB ডেটা ব্যবহার করতে পারবেন Jio Fiber গ্রাহকরা। সাথে থাকছে টিভি কলিং, বিনামুল্যে আনলিমিটেড কলিং তিন মাস ওটিটি সাবস্ক্রিপশন সহ একাধিক সুবিধা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.