প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে এই উপহার নিয়ে এল BSNL

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে এই উপহার নিয়ে এল BSNL

26 থেকে 31 জানুয়ারীর মধ্যে রিচার্জ করলে নতুন অফারের সুবিধা পাওয়া যাবে

হাইলাইট
  • প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে নতুন প্ল্যান নিয়ে এল ভারত সঞ্চার নিগম লিমিট
  • নতুন প্ল্যানে BSNL গ্রাহকরা 26 দিন ভ্যালিডিটি পাবেন
  • সাথে থাকছে 2.6GB ডেটা

প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে নতুন প্ল্যান নিয়ে এল ভারত সঞ্চার নিগম লিমিটেড। নতুন প্ল্যানে BSNL গ্রাহকরা 26 দিন ভ্যালিডিটি পাবেন। 269 টাকার প্ল্যানে থাকছে 2,600 মিনিট বিনামূল্যে কল করার সুবিধা। সাথে থাকছে 2.6GB ডেটা। 26 থেকে 31 জানুয়ারীর মধ্যে রিচার্জ করলে এই সুবিধা পাওয়া যাবে।

 

আরও পড়ুন: ভ্যালিডিটি রিচার্জ সস্তা করল Vodafone Idea


নতুন কম্বো প্যাকে খরচ হবে 269 টাকা। এই প্ল্যানে 2,600 মিনিট টকটাইম, 260 টি SMS আর 2.6GB ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি 26 দিন। 26 জানুয়ারী প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে নতুন এই প্ল্যান লঞ্চ করেছে রাষ্ট্রায়াত্ব টেলিকম কোম্পানিটি।

 

আরও পড়ুন: নতুন ভেরিয়েন্টে বাজারে আসছে এই Realme স্মার্টফোন


কিছুদিন আগেই 99 টাকায় 24 দিন আনলিমিটেড কলিং এর প্ল্যান নিয়ে এসেছিল BSNL। তাই  269 টাকার প্ল্যানের সাফল্য নিয়ে প্রশ্নচিহ্ন উঠছে।

 

আরও পড়ুন: এবার আসছে Redmi Go, দেখে নিন স্পেসিফিকেশান


এছাড়াও 899 টাকায় 180 দিন ভ্যালিডিটির প্ল্যান নিয়ে এসেছে রাষ্ট্রায়াত্ব কোম্পানিটি। 899 টাকা প্ল্যানে BSNL গ্রাহক দিনে 1.5GB ডেটা ব্যবহার করতে পারবেন। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কল (দিল্লি ও মুম্বাই সার্কেল বাদ দিয়ে) দিনে 50 টি SMS। 899 টাকা প্ল্যানের ভ্যালিডিটি 180 দিন।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.