এবার প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি পরিবর্তন করল BSNL

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এবার প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি পরিবর্তন করল BSNL

আরও একটি প্রিপেড প্ল্যানে বদল আনলো BSNL

হাইলাইট
  • 1098 টাকা প্রিপেদ প্ল্যানের ভ্যালিডিটি পরিবর্তন করল BSNL
  • এই প্ল্যানে 75 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে
  • থাকছে 375 GB ডেটা

সম্প্রতি নির্বাচিত কয়েকটি সার্কেলের গ্রাহকদের জন্য 1098 টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এসেছিল ভারত সঞ্চার নিগম লিমিটেড। লঞ্চের সময় এই প্রিপেড প্ল্যানের সাথে 84 দিন ভ্যালিডিটি দিচ্ছিল BSNL। এবার সেই ভ্যালিডিটি কমিয়ে 75 দিন করল রাষ্ট্রায়াত্ব কোম্পানিটি। 75 দিন ভ্যালিডিটির সাথেই 1098 টাকা প্ল্যানের সাথে 375GB ডেটা ব্যবহার করা যাবে।

ভ্যালিটিডি পরিবর্তনের পরে 1098 টাকা প্ল্যানের সাথে আনলিমিটেড কল করা যাবে। এই প্ল্যানের গ্রাহকরা গোটা দেশের সাথেই মুম্বাই ও দিল্লি সার্কেলের নম্বরেও বিনামূল্যে কল করতে পারবেন গ্রাহকরা। সাথে থাকছে মোট 375GB ডেটা। মাসিক ডেটা লিমিট শেষ হয়ে গেলে স্পিড কমে 40 Kbps হয়ে যাবে। এছাড়াও এই প্ল্যানের সাথে দিনে 100 টা এসএমএস বিনামূল্যে করা যাবে। 1098 টাকা প্ল্যানের ভ্যালিডিটি 75 দিন।

BSNL জানিয়েছে 1098 টাকা প্ল্যানের সাথে আনলিমটেড ডেটা ব্যবহার করা যাবে। কিন্তু  Telecom Talk ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে এই প্ল্যানের সাথে 375 GB ডেটা ব্যবহার করা যাবে। BSNL ওয়েবসাইটে জানানো হয়েছে আপাতত নির্বাচিত কিছু সার্কেলের গ্রাহকরা এই প্ল্যান ব্যবহার করতে পারবেন। এই সার্কেলগুলি হল হরিয়ানা, বিহার ও কর্ণাটক।

সম্প্রতি একাধিক প্রিপেড প্ল্যানে দিনে 250 মিনিট কল করার সীমা যোগ করেছে BSNL।  দিনে 250 মিনিট কথা হয়ে গেলে প্রতি সেকেন্ডে এক পয়সা খরচ হবে। এছাড়াও 1,699 টাকা প্ল্যানের ভ্যালিডিটি বাড়িয়েছে রাষ্ট্রায়াত্ব কোম্পানিটি। 13 সেপ্টেম্বরের আগে 1,699 টাকা রিচার্জে BSNL গ্রাহকরা 455 দিন ভ্যালিডিটি পাবেন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.