Jio GigaFiber লঞ্চের ঠিক আগে 100 Mbps ব্রডব্যান্ডে ধামাকা প্ল্যান নিয়ে এল BSNL

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Jio GigaFiber লঞ্চের ঠিক আগে 100 Mbps ব্রডব্যান্ডে ধামাকা প্ল্যান নিয়ে এল BSNL

ব্রডব্যান্ডে 2,499 টাকা প্ল্যানে100 Mbps স্পিডে এক মাস দিনে 40GB ডেটা দিচ্ছে BSNL

হাইলাইট
  • ব্রডব্যান্ডে 2,499 টাকা প্ল্যান নিয়ে এসেছে BSNL
  • মাস দিনে 40GB ডেটা ব্যবহার করা যাবে
  • 40GB ডেটা শেষ হয়ে গেলে কানেকশন স্পিড কমে 2Mbps হয়ে যাবে

শীঘ্রই গোটা দেশজুড়ে লঞ্চ হবে Jio -র ফাইবার ব্রডব্যান্ড কানেকশন GigaFiber। তা ঠিক আগে ব্রডব্যান্ড এ নতুন প্ল্যান নিয়ে হাজির হল ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। এই প্ল্যানে 2,499 টাকায় এক মাস দিনে 40GB  ডেটা ব্যবহার করা যাবে।  এই প্ল্যানের কানেকশন স্পিড 100 Mbps।  রাষ্ট্রায়ত্ত কোম্পানির ফাইবার টু দ্যা হোম সার্ভিস এর অধীনে  এই কানেকশন পাবেন গ্রাহক।  একসাথে এক বছরের সাবস্ক্রিপশন কিনলে অতিরিক্ত ছাড়।  কোম্পানির অন্যান্য ব্রডব্যান্ড এর মতোই 2,499 টাকা প্ল্যানের সাথেও বিনামূল্যে একটি 1GB মেলবক্স বিনামুল্যে পাওয়া যাবে।

 

আরও পড়ুন: এখনই Jio GigaFiber কানেকশান পাবেন কীভাবে?

 

BSNLওয়েবসাইটে জানানো হয়েছে 2,499 টাকা প্ল্যানে100 Mbps  স্পিডে এক মাস দিনে 40GB ডেটা ব্যবহার করা যাবে। 40GB ডেটা শেষ হয়ে গেলে কানেকশন স্পিড কমে 2Mbps হয়ে যাবে।  এই প্ল্যানের সাথে বিনামূল্যে থাকছে  সারা দেশের যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং  আর একটি 1GB ইমেল আইডি।

 

আরও পড়ুন: জলের দরে ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে হাজির BSNL

 

BSNL এর কলকাতা ওয়েবসাইটে জানানো হয়েছে  একসাথে  1 বছর 2,499 টাকা প্ল্যান সাবস্ক্রিপশন এর থাকছে আকর্ষণীয় ক্যাশব্যাক।  এছাড়াও অন্তত এক মাস এই প্ল্যান ব্যবহার করতে হবে গ্রাহককে।

TelecomTalk ওয়েব সাইটে প্রকাশিত এক রিপোর্টে 2,499 টাকা প্ল্যানের সাথেই BSNL এর 777 টাকা, 1,277 টাকা ও 3,999 টাকা প্ল্যানের খবর জানানো হয়েছে।

 

আরও পড়ুন: PUBG খেলার জন্য নতুন ফোনের আবদার না মেটায় আত্মহত্যা করল এক কিশোর

 

Jio GigaFiber এর সাথে প্রতিযোগিতায় সম্প্রতি  কোম্পানির নিজস্ব ফাইবার ব্রডব্যান্ড ‘ ভারত ফায়ার সার্ভিস'  লঞ্চ করেছিল ভারত সঞ্চার নিগম লিমিটেড।  এর সাথেই একাধিক প্ল্যানে 6 মাস ও 1 বছর সাবস্ক্রিপশনে  25 শতাংশ ছাড় দিচ্ছে BSNL।

 

 

 

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.